logo
  • ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ ফেব্রুয়ারি ২০২১, ১০:৩৭
আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০২১, ১১:০৫

রামগতি উপজেলা চেয়ারম্যানকে অপসারণ

অপসারণ×চেয়ারম্যান×পরিষদ×সরকারি×গাছ×সদস্য×আজাদ×স্বীয়×
ছবি আরটিভি নিউজ

লক্ষ্মীপুরে অবৈধভাবে সরকারি গাছ কর্তন ও কুকুরের কামড়ের ভ্যাকসিন যথাযথভাবে সরবরাহ না করার অভিযোগে রামগতি উপজেলা পরিষদের চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেলকে দায়িত্ব থেকে অপসারণ করা হয়েছে এবং পদটি শূন্য ঘোষণা করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ সামছুল হকের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ দেওয়া হয়।

একইসঙ্গে প্রজ্ঞাপনে আরও উল্লেখ করা হয়েছে, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. রাহিদ হোসেনকে উপজেলা পরিষদের কার্যক্রম পরিচালনা করার জন্য আর্থিক ক্ষমতা প্রদান করা হয়।

চিঠিতে বলা হয়, শরাফ উদ্দিন আজাদের বিরুদ্ধে অবৈধভাবে সরকারি গাছ কর্তন ও কুকুরের কামড়ের ভ্যাকসিন যথাযথভাবে সরবরাহ না করার অভিযোগ বিভাগীয় কমিশনারের তদন্তে প্রমাণিত হয়।

এছাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানসহ পরিষদের ১২ জন সদস্যের অনাস্থা প্রস্তাব গৃহীত হয়। এতে আইন অনুযায়ী তাকে স্বীয় পদ থেকে অপসারণ করে পদটি শূন্য ঘোষণা করা হল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুল মোমিন বিষয়টি নিশ্চিত করে আরটিভি নিউজকে জানানা, শরাফ উদ্দিন আজাদের বিরুদ্ধে অবৈধভাবে সরকারি গাছ কর্তন ও কুকুরের কামড়ের ভ্যাকসিন যথাযথভাবে সরবরাহ না করার অভিযোগ তদন্তে প্রমাণিত হয়েছে।

জেবি

RTV Drama
RTVPLUS