• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

তারা পৌরসভা নির্বাচন সুষ্ঠু করতে ‘জাতিসংঘের প্রতিনিধি’ হিসেবে ডামুড্যা গিয়েছিলেন

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ ফেব্রুয়ারি ২০২১, ১৭:০৮
আটক×শরীয়তপুর×সিনেমা×জাতিসংঘ×নির্বাচন×প্রার্থী×সমর্থক×মামুন×
ছবি আরটিভি নিউজ

শরীয়তপুরের ডামুড্যা পৌরসভায় ভুয়া জাতিসংঘের প্রতিনিধি ও ডিএসবি পরিচয়দানকারী দুজনকে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে পৌরসভার ডামুড্যা বাজার মিতালী সিনেমা হলের সামনে থেকে তাদের আটক করা হয়েছে। তাদের কাছ থেকে তিনটি ব্ল্যাংক চেক, তিনটি মোবাইল ফোন ও নির্বাচনী ফ্রম উদ্ধার করা হয়েছে।

আটক হওয়া দুই ব্যক্তি হলেন, শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার সামান্তষার ইউনিয়নের চরসামান্তষার গ্রামের শাহেবআলী ছৈয়ালের ছেলে আব্দুল ছালাম ছৈয়াল ভ্যান ছালাম (৪২) ও ইদিলপুর ইউনিয়নের মহশ্বরপট্টি গ্রামের নুরুল হক সিকদারের ছেলে সান মোহাম্মদ মামুন (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আগামী ১৪ ফেব্রুয়ারি ডামুড্যা পৌরসভার নির্বাচন। সেই নির্বাচনে দাঁড়িয়েছেন বিএনপি মনোনীত (ধানের শীষ প্রতীক) জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক নাজমুল হক সবুজ মিয়া।

আজ প্রার্থী ও তার সমর্থকদের কাছে ছালাম ডিএসবির এসআই ও মামুন জাতিসংঘের প্রতিনিধি পরিচয় দেয়। তাছাড়া সুষ্ঠুভাবে নির্বাচন সম্পূর্ণ করার আশ্বাস দেন। প্রার্থী ও তার সমর্থকদের সন্দেহ হলে আটকদের বিভিন্ন প্রশ্ন করেন। তাতে তারা হতভম্ব হয়ে পরলে বিষয়টি ডামুড্যা থানা পুলিশকে জানানো হয়। পুলিশ ছালাম ও মামুনকে আটক করে।

ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমারত হোসেন আরটিভি নিউজকে জানান, ভুয়া ডিএসবি পুলিশ ও জাতিসংঘের প্রতিনিধি পরিচয়দানকারীদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদপুরের চরাঞ্চলে উপজেলা নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া
লক্ষ্মীপুরের দুই উপজেলায় ভোট বুধবার, কেন্দ্রে যাচ্ছে সরঞ্জাম 
আটকের ১২ ঘণ্টা পর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি
ব্যালটে প্রতীক ভুল, কসবা নির্বাচন কর্মকর্তা বদলি
X
Fresh