• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

যে কারণে বোনের ভাসুর পিটিয়ে মারলো প্রবাসীর স্ত্রীকে

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ জানুয়ারি ২০২১, ১৩:০৬
স্ত্রী×ভাসুর×হত্যা×পারভীন×রোববার×আমরা×রাত×যশোর×
প্রতিকী ছবি

যশোরের মণিরামপুরে পারভীন সুলতানা (২৮) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার গভীর রাতে মণিরামপুর উপজেলার হেলাঞ্চি গ্রামে এই ঘটনা ঘটে।

পারভীনের স্বামী আজিজুর রহমান মালয়েশিয়া প্রবাসী। নিহতের ভাই তরিকুল ইসলাম অভিযোগ করেছেন, বছর ১৪ আগে তার বোনের সঙ্গে আজিজুরের বিয়ে হয়। তাদের সংসারে নয় বছর ও সাত বছর বয়সী দুই ছেলে-মেয়ে রয়েছে।অভাব-অনটনের সংসার বিধায় তারা আজিজুরকে বিদেশে পাঠান। কিন্তু বিদেশ থেকে টাকা পাঠালেই বোনের ভাসুর আলিম ও তার স্ত্রী সেই টাকা হাতিয়ে নিতেন। এই নিয়ে তাদের মধ্যে বিরোধ লেগেই থাকতো। এই বিরোধের জের ধরে গত রাতে বোনের ভাসুর ও তার স্ত্রী তাকে মারপিট করে হত্যা করেছে। পরে তারা প্রচার করে, পারভীন বিষপানে আত্মহত্যা করেছে।

তিনি দাবি করেন, বোন বিষপান করলে তার শরীরে আঘাতের চিহ্ন থাকার কথা নয়। খবর পেয়ে আমরা রাতেই তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে আনি।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহমেদ তারেক শামস একই বিভাগের ডাক্তার সোহানুর রহমানের উদ্ধৃতি দিয়ে বলেন, রাতে এক গৃহবধূকে হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার ঘণ্টা দুয়েক আগে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

জানতে চাইলে মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, যতদূর জানি ওই গৃহবধূ বিষপান করেছেন। আমরা বিষয়টি তদন্ত করছি। তদন্ত না করে এ ব্যাপারে কিছুই বলতে পারছি না।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খিলগাঁওয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা পঞ্চম শ্রেণির ছাত্রীর
কেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী লাপাত্তা
কসবায় ছুরিকাঘাতে কৃষক হত্যা, গ্রেপ্তার ২
স্ত্রী শ্রীময়ীকে নিয়ে দুশ্চিন্তায় অভিনেতা কাঞ্চন মল্লিক
X
Fresh