logo
  • ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭

কুষ্টিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ জানুয়ারি ২০২১, ১৭:২৫
আপডেট : ১৬ জানুয়ারি ২০২১, ১৭:৪৯

হায়রে ৯ মণ চালের পোলাও মাংস!

প্রেমিক×কুষ্টিয়া×মাংস×প্যাকেট×বাংলাদেশ×
ছবি সংগৃহীত

কুষ্টিয়া পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডে ভোটারদের জন্য পোলাও মাংসের ব্যবস্থা করেছিলেন কাউন্সিলর প্রার্থী রবিউল ইসলাম রবি। ৯ মণ চালের পোলাও ও মাংসের সঙ্গে সবজি ও ডিম ছিল।

আজ শনিবার সকাল থেকে আয়োজন ছিল বারখাদা কালিতলায় সরকারি বালক বিদ্যালয় ভোটকেন্দ্রের খুব কাছেই। স্থানীয় মনা ইসলাম বলেন, অন্তত ৫০০ জনের মধ্যে খাবার বিলি করা হয়।

সাদা রঙের ফয়েল প্যাকেটে করে খাবার ভোট দিতে আসা মানুষদের মধ্যে দেয়া হয়। তবে, দুপুর বারোটার দিকে নির্বাচন নীতিমালা ভঙ্গের অভিযোগে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। খোকসা সহকারী কমিশনার (ভূমি) ইসহাক আলী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। সঙ্গে ছিলেন পুলিশ ও বিজিবির সদস্যরা। আদালত রান্না করা খাবার এবং রান্নার সরঞ্জাম জব্দ করে নিয়ে যান। কাউন্সিলর প্রার্থী রবিউল ইসলাম রবির সমর্থকরা এসময় পালিয়ে যান।

খোকসা সহকারী কমিশনার ভূমি ইসহাক আলী জানান, ভোট কেন্দ্রের ঠিক পাশেই প্যান্ডেল করে অনুষ্ঠানের মতো খাবার রান্না হচ্ছিল। এক ভ্যান খাবার বিতরণও করা হয়। বাকি খাবার জব্দ করে দুটি শিশু পরিবার বালক এবং বালিকা ও তিনটি এতিমখানাতে বিতরণ করা হয়েছে। আর কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের না পেয়ে রিপোর্ট তৈরি করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে পাঠানোর কথা জানিয়েছেন ইসহাক আলী।

এর আগে নির্বাচনী প্রচারণার সময় তেল সরবরাহ করে ১০ হাজার টাকা জরিমানা দিয়েছিলেন রবির এক সমর্থক। ভোটারদের মন জয় করতে রিয়াজুল নামের ওই সমর্থক মানুষের বাড়ি বাড়ি নারকেল তেলের বোতল উপহার দিয়েছিলেন। কাউন্সিলর প্রার্থী রবিউল ইসলাম রবির মার্কা পানির বোতল। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মাহবুবুর রহমান পাখির মার্কা উটপাখি।

আরও পড়ুন...

সেতু দেখানোর কথা বলে, বন্ধুরা মিলে তরুণীকে পালাক্রমে ধর্ষণ

জেবি/পি

RTV Drama
RTVPLUS