logo
  • ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

নড়াইলে চিত্রনায়িকা শাহানূর শীতবস্ত্র বিতরণ করলেন

শীতবস্ত্র×চিত্রনায়িকা×শাহানুর×বাংলাদেশ×বাবা×
আরটিভি নিউজ
নড়াইলে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য এবং শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের মধ্যে শীতবস্ত্র কম্বল বিতরণ করলেন বীর মুক্তিযোদ্ধা মোজাফ্ফর আলীর মেয়ে চিত্রনায়িকা শাহানূর।

আজ মঙ্গলবার বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মোজাফ্ফর আলীর সপ্তম মৃত্যুবাষির্কী উপলক্ষে সদরের তুলারামপুর মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ চত্বরে এ শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

এ সময় তুলারামপুর মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সভাপতি বীরমুক্তিযোদ্ধা সৈয়দা মো. মহসীন, আশার আলো কলেজের অধ্যক্ষ মো. রওশন আলীসহ তুলারামপুর মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ ও আশার আলো কলেজের শিক্ষক-কর্মচারী ও এলাকার বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

চিত্রনায়িকা সৈয়দা কামরুনাহার শাহানূর বলেন, আমার বাবা বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মোজাফ্ফর আলী ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর একজন কর্মকর্তা।

তার মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষ্যে মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হিসাবে  মুক্তিযোদ্ধাদের কথা চিন্তা করে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারী ছাড়াও হতদরিদ্র শীতার্তদের মধ্যে পাঁচ শতাধিক শীতবস্ত্র  কম্বল বিতরণ করা হচ্ছে।

জেবি

RTV Drama
RTVPLUS