logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

চসিক নির্বাচনের প্রচারণা শুরু প্রার্থীদের

Candidates starting the election campaign of Chasik
চসিক নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থী
ভোটযুদ্ধের প্রচারণায় আজ শুক্রবার থেকে মাঠে নামছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র, সংরক্ষিত ও কাউন্সিলর প্রার্থীরা। করোনা পরিস্থিতির কারণে স্থগিত হওয়া চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে। 

আজ থেকে প্রচার-প্রচারণা শুরু করছেন প্রার্থীরা। দুপুরে চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট এলাকা থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী। এসময় তিনি বলেন, নির্বাচিত হতে পারলে চট্টগ্রামকে সন্ত্রাস ও মাদকমুক্ত চট্টগ্রাম হিসেবে গড়ে তোলা হবে। 

এসময় তিনি বলেন, নির্বাচিত হতে পারলে হোল্ডিং ট্যাক্স সহনীয় পর্যায়ে রাখা হবে। নির্বাচনী প্রচারণাকালে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার কথা বলবেন বলেও জানান তিনি। এসময় ভোটারদের নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান। 

এদিকে, চট্টগ্রাম নগরীর আমানত শাহ মাজার জিয়ারত করে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন বিএনপি প্রার্থী ডা. শাহাদাত হোসেন। এ সময় তিনি ভোটারদের ভোটকেন্দ্র এসে ভোট দেওয়ার আহ্বান জানান। পাশাপাশি, সুষ্ঠুভাবে ভোটগ্রহণ করার জন্য নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান। তবে, প্রার্থীদের প্রচারণাকালে তাদের সমর্থকদের অনেকেই স্বাস্থ্যবিধি মানতে দেখা যায়নি। চট্টগ্রাম সিটি নির্বাচনের ভোটগ্রহণ হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনেই (ইভিএম)।
পি
 

RTV Drama
RTVPLUS