logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭

ভাগ্নের দুধ কেনার কথা বলাই ছিলো সুমনের অপরাধ

অপরাধ×পাঁচ×সন্তান×ছেলে×বাংলাদেশ×
প্রতিকী ছবি
পাঁচ মাসের ছেলে সন্তানের জন্য এক মাস দুধ কেনে না রাজমিস্ত্রি হাবিব উল্লাহ। এ নিয়ে কথা কাটাকাটি হয় শ্যালক সুমনের সঙ্গে। এর  এক ঘণ্টা পর বৃহস্পতিবার রাত ১২টার দিকে শ্যালককে ছুরিকাঘাত করে খুন করে দুলাভাই। নারায়ণগঞ্জের ফতুল্লার মুসলিমনগর নয়াবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সুমনের বোন হোসনেয়ারা জানান,  সুমন গার্মেন্টসে কাজ করে। বৃহস্পতিবার রাত ১১ টার দিকে সুমনের সঙ্গে হাবিব উল্লাহর ঝগড়া হয়। ১২টার দিকে বাসার পাশে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন সুমন।

হঠাৎ দুলাভাই পেছন থেকে ছুরি নিয়ে তার ওপর ঝাঁপিয়ে পরে ছুরিকাঘাত করে। রক্তাক্ত অবস্থায় সুমনকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ছুরিকাঘাতের ঘটনার পর পরই হাবিব উল্লাহকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন আরটিভি নিউজকে জানান,  তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ খুন হয়েছে।হাবিব উল্লাহকে আটক করা হয়েছে। সুমনের মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার হওয়া হাবিব উল্লাহ কিশোরগঞ্জের রশিদাবাদ এলাকার মাহতাবউদ্দিনের ছেলে। নিহত সুমন একই এলাকার মোসলেহ উদ্দিনের ছেলে। তারা নারায়ণগঞ্জ ফতুল্লার মুসলিম নগরে রিপনের বাড়িতে ভাড়া থাকতো।

জেবি

RTV Drama
RTVPLUS