• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মাছের সঙ্গে এ কেমন শত্রুতা!

কিশোরগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ জানুয়ারি ২০২১, ২১:১৩
ছবি- আরটিভি নিউজ।

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আল আমিন নামের এক ব্যক্তির পুকুরে দুর্বৃত্তরা বিষ প্রয়োগ করে লক্ষাধিক টাকার মাছ নিধন করেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার দিবাগত রাতে উপজেলার কুমারপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দুপুরে আল আমিনের বড় ভাই নজরুল ইসলাম বাদী হয়ে পাকুন্দিয়া থানায় অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার হোসেন্দী ইউনিয়নের কুমারপুর গ্রামের মৃত আবদুল মোনায়েমের ছেলে আল আমিন তার ২৫ শতাংশ পুকুরে দীর্ঘদিন ধরে মাছ চাষ করে আসছেন। বুধবার দিবাগত গভীর রাতে কে বা কারা তার পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধন করে। সকালে ঘুম থেকে উঠে পুকুরে গিয়ে বাড়ির লোকজন অসংখ্য মরা মাছ ভেসে থাকতে দেখতে পায়। এতে লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি বাড়ির লোকজনের।

ক্ষতিগ্রস্ত আল আমিনের বড় ভাই নজরুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে আল আমিন তার পুকুরে বিভিন্ন জাতের মাছ চাষ করে আসছে। আল আমিন ঢাকায় থাকেন। এই সুযোগে দুর্বৃত্তরা গভীর রাতে পুকুরে বিষ প্রয়োগ করে মাছ গুলো নিধন করেছে। যে পরিমাণ মাছ নিধন করা হয়েছে তা লক্ষাধিক টাকা বিক্রি করা যেত।

পাকুন্দিয়া থানার ডিউটি অফিসার (এসআই) আমিনুর রহমান আরটিভি নিউজকে অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু 
ইডেনে রান উৎসব, রেকর্ডে ঠাসা ম্যাচে পাঞ্জাবের বিশ্বরেকর্ড
গুচ্ছের ভর্তি পরীক্ষা শুরু আজ, কেন্দ্রে থাকবে পানি ও চিকিৎসা ব্যবস্থা
ভারতে ভোট দিতে গিয়ে হিটস্ট্রোকে ৫ জনের মৃত্যু
X
Fresh