logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

বৌভাতে চাচা খুন: আত্মীয় হতে গিয়ে হলো বাদী-বিবাদী

বৌভাতে চাচা খুন: আত্মীয় হতে গিয়ে হলো বাদী-বিবাদী
বরিশালে বৌভাত অনুষ্ঠানে মাংস কম দেয়া নিয়ে মারধরে বরের চাচা খুনের ঘটনায় কনের বাবাসহ ৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। আটক ৯ জনকে পুলিশ আদালতে সোপর্দ করেছে। 

আজ বুধবার (৭ জানুয়ারি) বিকেলে মামলা ও আদালতে সোপর্দ করার বিষয়টি নিশ্চিত করে বিএমপি'র বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন ইসলাম। 

তিনি জানান, গতকাল দুপুরে বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দক্ষিণ রফিয়াদি গ্রামে বৌভাত অনুষ্ঠানে খাবারে মাংস কম দেয়া নিয়ে কনে পক্ষের হামলায় ঘটনাস্থলেই নিহত হন বরের চাচা আজাহার মীর (৬৫)। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য বর ও কনেসহ ওই পক্ষের ২০ জন আটক করে থানায় নিয়ে আসা হয়। 

এরপর রাতে নিহত আজহার মীরের ছেলে সুরুজ মীর বাদী হয়ে হত্যাকারীদের শনাক্ত করে কনের বাবাসহ ৯ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যা মামলায় আসামী ৯ জন ছাড়া নববধূসহ ১১ জন শিশু ও নারীদের ছেড়ে দেয়া হয়েছে। 

এএসপি নাসরিন জাহান বলছেন, এ ঘটনায় নয় জনকে আজ সকালে গ্রেপ্তার দেখানো হয়েছে। বাকীরা নারী ও শিশু হওয়ায় তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে। ছাড়া পেয়ে নববধূ পিত্রালয়ে চলে গেছেন। আর বর রয়েছেন তার বাড়িতে।

এ মামলার পর এই নবদম্পতি একটি হত্যা মামলার বাদী ও বিবাদী পক্ষে বিভক্ত হয়ে গেলেন।

এসএস

RTV Drama
RTVPLUS