logo
  • ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

জঙ্গলে টর্চলাইট জ্বেলে স্বামী দেখলেন ধর্ষণ করছে দুলাল

When the flashlight was on in the forest, the husband saw his neighbor, rtv news
প্রতীকী ছবি

নওগাঁর ধাইরহাটে বাকপ্রতিবন্ধী এক নারীকে (২৫) ধর্ষণের ঘটনা ঘটেছে। পরে ওই প্রতিবন্ধী নারীর স্বামী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

অভিযোগের প্রেক্ষিতে ধর্ষণে অভিযুক্ত ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। গেলো ১৯ ডিসেম্বর উপজেলার উমার ইউনিয়ের চকিলাম এলাকায় এ ঘটনা ঘটে।

গতকাল মধ্যরাতে পার্শ্ববর্তী উপজেলা নজিপুর থেকে ধর্ষককে আটক করা হয়। ধর্ষকের নাম মো. দুলাল হোসেন (৪০)। তিনি একই এলাকার মতিয়ার হোসেনের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ওইদিন রাতের খাওয়া-দাওয়া শেষে ওই প্রতবন্ধী নারী ও তার স্বামী নিজ ঘরে শুয়ে পরেন। পরে রাত আনুমানিক ১০ টার দিকে প্রকৃতির ডাকে প্রতিবন্ধী নারী ঘরের বাইরে বের হন। ঘরে ফিরতে দেরি হচ্ছে দেখে স্বামী মো. সোবহান (৩০) টর্চলাইট দিয়ে স্ত্রীকে খুঁজতে থাকেন।

একপর্যায়ে তার বাড়ির পশ্চিম পাশে ধর্ষক দুলাল দুটি খড়ের পালার মাঝে দেখেন তার স্ত্রীর পরনের জামা-কাপড় খুলে ধর্ষণ করতেছে। এমন ঘটনা দেখে স্বামী সোবহান চিৎকার করলে স্থানীয় ইউপি সদস্যসহ স্থানীয়রা এগিয়ে আসেন। পরে ধর্ষক পালাতে চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে।

পালানোর চেষ্টাকালে জনগণের মাধ্যমে আসামি আঘাতপ্রাপ্ত হওয়ায় তাকে ধামইরহাট স্বাস্থ কমপ্লেক্সে চিসিৎসার জন্য ভর্তি করানো হয়। পরে সেখান থেকে তাকে রাজশাহী রেফার্ড করা হয়।

ধামইরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম আজাদ জানান, প্রথমে আসামিকে রেফার্ড করা রাজশাহী হাসপতালে কিন্তু আসামির পরিবারের লোকজন তাকে বেসরকারিভাবে চিকিৎকা প্রদান করান। পরে সেখান থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে তাকে আটক করা হয়। বর্তমানে তিনি ধামইরহাট উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

জেবি

RTV Drama
RTVPLUS