logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

BCL leader arrested, along with Yaba, rtv news, rtv news
ছাত্রলীগ নেতা জুয়েল রানা
পটুয়াখালীর কলাপাড়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানাকে গ্রেপ্তার করেছে মহিপুর থানা পুলিশ। কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের শেখ জামাল সেতুর চেকপোস্ট থেকে ১৩ পিস ইয়াবাসহ গতকাল বুধবার মধ্য রাতে তাকে গ্রেপ্তার করা হয়। আজ বৃহস্পতিবার কলাপাড়া সিনিয়র তাকে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেয়া হয়।

ছাত্রলীগ নেতা জুয়েল এর আগেও চাঁদাবাজি মামলায় সহযোগীসহ গ্রেপ্তার হয়েছিলো। ওই ছাত্রলীগ নেতা কলাপাড়া পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকার শেখ কামাল সেতুর নিচে সরকারি জায়গায় নিজস্ব একটি অফিস খুলে এলাকায় বিভিন্ন অপকর্ম করে বেড়াচ্ছে বলে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক মো. ইকবাল হোসেন ভূইয়া জানান, কলাপাড়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুলে রানার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, ১৩ পিস ইয়াবাসহ আটক জুয়েল রানাকে গ্রেপ্তার দেখিয়ে আজ বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

জেবি

RTV Drama
RTVPLUS