logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭

আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম করলো স্ত্রী

The wife was arrested for hacking her husband and seriously injuring him
গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ফরিদ উদ্দিন মাসুদ
শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় স্বামীকে ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করেছে স্ত্রী। শনিবার (২৮ নভেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের পখমসাড় গ্রামের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। 

গুরুতর আহত স্বামী ফরিদ উদ্দিন মাসুদকে (৫০) গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করেন। 

ফরিদ উদ্দিন মাসুদ গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক। উপজেলার বড়কালীনগর গ্রামের সিদ্দিকুর রহমান আকনের ছেলে তিনি। তার দ্বিতীয় স্ত্রী সুলতানা রাজিয়া (৪০)। তিনি গৃহিণী। তাদের দুই মেয়ে রয়েছে। সুলতানা রাজিয়ার এর আগেও একটি বিয়ে হয়েছে সেখানে তার দুটি সন্তান রয়েছে। সেখান থেকে স্বামী সন্তান রেখে পরকীয়া করে বিয়ে করে ফরিদ উদ্দিন মাসউদকে। ফরিদ উদ্দিন মাসউদ এর প্রথম স্ত্রী শরীয়তপুর সদর আলাদা থাকেন।

গোসইরহাট থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া বাজার বণিক সমিতির নির্বাচন চলছিল। নির্বাচনে সকাল থেকে সময় দিচ্ছিলেন আওয়ামী লীগ নেতা ফরিদ উদ্দিন মাসুদ। তিনি আবুল বাসার ঢালীর বাসায় ভাড়ায় থাকেন। মাসুদ দুপুরের খাবার খেতে বাসায় যান। তখন দ্বিতীয় স্ত্রী সুলতানা রাজিয়া তার স্বামী মাসুদসহ অন্যান্য অতিথিদের খাবার পরিবেশন করছিলেন। হঠাৎ পারিবারিক তুচ্ছ বিষয় নিয়ে দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়।

এক পর্যায় সুলতানা রাজিয়া পিছন থেকে দা দিয়ে এলোপাতাড়িভাবে কোপ দেয় মাসুদকে। ঘরে থাকা অতিথিরা মাসুদকে উদ্ধার করে। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় মাসুদকে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় স্ত্রী সুলতানা রাজিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে গোসাইরহাট থানা পুলিশ।

গোসাইরহাট থানার তদন্ত ওসি আবু বকর জানান, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। ঘটনাস্থল থেকে সুলতানা রাজিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। ফরিদ উদ্দিন মাসুদকে দা দিয়ে কুপিয়েছে। সেই দা উদ্ধার করা হয়েছে।
পি
 

RTV Drama
RTVPLUS