• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

নওগাঁয় জমি নিয়ে বিরোধে এক ব্যক্তি খুন

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ নভেম্বর ২০২০, ১৯:১৯
One person, was killed in a dispute over land, rtv news
নওগাঁ

নওগাঁর নিয়ামতপুরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নুরুল ইসলাম (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ সোমবার দুপুরে উপজেলার রসুলপুর ইউনিয়নের গাংগোর পিরপুকুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় হামলার খুনের ঘটনায় জড়িত সন্দেহে গাংগোর পিরপুকুরিয়া গ্রামের আজিজুল হকের ছেলে বদিরুল ইসলাম (৩০) ও আব্দুল খালেকের ছেলে সুমন রহমানকে (২৯) আটক করেছে পুলিশ।

পুলিশ ও নিহত ব্যক্তির পরিবার সূত্রে জানা যায়, পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা যায়, গাংগোর পিরপুকুরিয়া গ্রামের নুরুল ইসলামের সঙ্গে তার চাচাতো ভাই আজিজুল হক ও আজাদুল ইসলামের সঙ্গে বসতবাড়ির ১০ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছে। গতকাল রোববার দুপুরে ওই জমি নিয়ে নুরুল ইসলাম ও তার ছেলে সারোয়ারের সঙ্গে আজিজুল ও আজাদুলের কথা কাটাকাটি হয়।

আজ সোমবার দুপুরে নুরুল গ্রামের মোড়ে দোকানে চা খেতে গেলে পূর্ব শত্রুতার জেরে আজিজুল হক, তার ছেলে বদিরুল ইসলাম, আজাদুল, আবেদ ও সুমন রহমান হামলা চালায়। তারা নুরুল ইসলামের ওপর এলাপাতাড়িভাবে কিল, ঘুষি ও লাথি মারতে থাকে। একপর্যায়ে নুরুল ইসলাম মাটিতে লুটিয়ে পড়েন এবং জ্ঞান হারিয়ে ফেলেন। এ সময় স্থানীয় লোকজনের সহযোগিতায় স্বজনেরা ছুটে গিয়ে নুরুলকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে নিয়ামতপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন।

স্বাস্থ্যকেন্দ্রের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষণিক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত বলে ঘোষণা করেন। নওগাঁ সদর হাসপাতালে নিহত ব্যক্তির মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন শেষে বিকেলে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। ইতোমধ্যে খুনের ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে। খুনের সঙ্গে জড়িত অন্য অপরাধীদেরও শিগগিরই গ্রেপ্তার করা হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাত খুনের ১০ বছর : বিচার শেষ না হওয়ায় হতাশ স্বজনরা
আখাউড়ায় ফসলি জমির মাটি উত্তোলন, ২ ব্যবসায়ীকে জরিমানা
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
জমি দখলের চেষ্টা চেয়ারম্যানের, বাবা-ছেলে জেলহাজতে
X
Fresh