• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

চেয়ারম্যান শিপন হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি

বরগুনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ নভেম্বর ২০২০, ১৭:১৬
Chairman Shipon, demanded immediate arrest, rtv news
শিপন

বরগুনার বেতাগীর সরিষামুড়ি ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমাম হোসেন শিপনের ওপর বর্বরোচিত হামলার প্রতিবাদে ও এর সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে বরগুনায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

জেলা আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে। সোমবার বেলা ১১টা প্রেসক্লাব চত্বরে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন তারা।

এ সময় বক্তব্য রাখেন, বরগুনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ মো. হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক রাইসুল আলাম রিপন, বরগুনা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুল ইসলাম, ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল করিম অ্যাটম, জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু ও জেলা ছাত্রলীগ সভাপতি জুবায়ের আদনান অনিক।

এ সময় উপস্থিত ছিলেন বরগুনা জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। মানববন্ধনে বক্তারা শিপনের ওপর বর্বরোচিত হামলায় জড়িতদের অনতিবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় প্রেসক্লাবের সামনে এসে বিক্ষোভটি শেষ হয়।

শুক্রবার বিকেল পৌনে তিনটার দিকে বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ী ইউনিয়নের কালিকাবাড়ি বাজারে একটি বিয়ের দাওয়াত খেয়ে মোটরসাইকেল করে আসার পথে এ ঘটনাটি ঘটায় দুর্বৃত্তরা। পরে আহতাবস্থায় তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল স্থানান্তর করা হয়। সেখান থেকেও উন্নত চিকিৎসা করার জন্য ঢাকা পঙ্গু হাসপাতাল নেওয়া হয়েছে।

নির্বাচনের প্রতিদ্বন্দ্বী সাবেক ইউপি চেয়ারম্যান ইউসুফ শরীফ ও তার তিন ছেলে মিলে এ ঘটনাটি ঘটিয়েছে বলে জানা গেছে।

তবে পুলিশ হামলার সঙ্গে জড়িত সন্দেহে দুজনকে আটক করেছে। তারা হলেন, ওই ইউনিয়নের আবদুর রহিমের ছেলে রফিকুল ইসলাম ও আলমগীর হাওলাদারের ছেলে আবু তালেব।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরিশালে বাস-মাহিন্দ্রা শ্রমিকদের সংঘর্ষ, আহত ৩
গৌরনদীতে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষ, আহত ৩
পাথরঘাটায় সাইবার নিরাপত্তা আইনে দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলা
বরগুনায় বিদ্যুৎস্পৃষ্টে একজন হাফেজের মৃত্যু
X
Fresh