• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

চিনিকল কর্মচারীদের বেতন বকেয়ার দাবিতে  সভা

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ নভেম্বর ২০২০, ১৬:১৫
Meeting to demand, salary arrears of sugar mill, rtv news
পঞ্চগড়ে চিনিকল শ্রমিকদের ফটক সভা

পঞ্চগড়ে চিনিকল বন্ধ করার প্রক্রিয়া বাতিল,আখ চাষের প্রয়োজনীয় উপকরণ সরবারহসহ আখের মূল্য পরিশোধ ও আসন্ন মাড়াই মৌসুমে পঞ্চগড় চিনিকলসহ ১৫টি চিনিকল চালু রাখার ঘোষণাসহ তারিখ নির্ধারণ এবং শ্রমিক কর্মচারীদের বেতন ও আখচাষিদের বকেয়া পাওনাদি পরিশোধের দাবিতে সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বেলা ১১টায় পঞ্চগড় সুগার মিল (চিনিকল) মূল ফটকে পঞ্চগড় চিনিকল আখচাষি ও শ্রমিক ইউনিয়নের আয়োজনে এ ফটক সভা অনুষ্ঠিত হয়।

ফটক সভায় পঞ্চগড় চিনিকলের কেন্দ্রীয় আখ চাষ সমিতির সভাপতি আব্দুল আজিজের সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন, বাংলাদেশ চিনিকল আখচাষি ফেডারেশনের সভাপতি ও পঞ্চগড় এক আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, পঞ্চগড় পৌরসভার প্যানেল মেয়র আশরাফুল ইসলাম, তেঁতুলিয়া উপজেলা আখ চাষি সমিতির সাবজোন সভাপতি ও তেঁতুলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, বাংলাদেশ চিনিকল শ্রমিক কর্মচারী ফেডারেশনের সাধারণ সম্পাদক ও পঞ্চগড় চিনিকল শ্রমিক ইউনিয়নের সভাপতি আনোয়ারুল হক ও পঞ্চগড় চিনিকল শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুর রহিম।

এ সময় বক্তারা বলেন, পঞ্চগড়ের একমাত্র ভাড়ী শিল্প প্রতিষ্ঠান পঞ্চগড় চিনিকল বন্ধ করার প্রক্রিয়া বাতিল করে চাষিদের আখের বকেয়া পাওনা ও কর্মচারীদের বকেয়া বেতন পরিশোধ করে আসন্ন আখ মাড়াই মৌসুম চিনিকল চালু রাখার সরকারের কাছে দাবি জানান।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুকুরের সঙ্গে শেকলে বেঁধে রিকশাচালককে নির্যাতন 
প্রকল্প গ্রহণের আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর
জনপ্রিয় অভিনেত্রী কনকলতা আর নেই
সরবরাহ ঠিক থাকলে কেউ কারসাজি করতে পারবে না: বাণিজ্য প্রতিমন্ত্রী
X
Fresh