logo
  • ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭

নওগাঁয় ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, নিহত ২

Two killed, in Naogaon truck collision, rtv news
নওগাঁয় দুর্ঘটনাকবলিত ট্রাকটি উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের কর্মীরা
নওগাঁর পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আজ শুক্রবার সকালে মান্দা উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের ফেরিঘাট এলাকায় দাঁড়ানো একটি বালুবোঝাই ট্রাককে পেছন থেকে একটি খরবোঝাই ট্রাক ধাক্কা দিলে খড়বোঝাই ট্রাকের দুইজন নিহত হন। এই ঘটনায় আরও চারজন আহত হয়েছেন।আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত দুইজনের নামই দীনেশ চন্দ্র বর্মন।তাদের বাড়ি কুড়িগ্রাম জেলায়। জানা যায়, নিহত ব্যবসায়ীরা সকালে বিভিন্ন ট্রাকে করে রাজশাহী এলাকায় আসেন পান নিতে। পান কেনা হলে ট্রাক ভাড়া করে তারা চলে যেতেন নিজ নিজ এলাকায়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর ইসলাম আরটিভি নিউজকে জানান, ফেরিঘাটে বালুবোঝাই একটি ট্রাক দাঁড়িয়েছিল। নওগাঁ থেকে রাজশাহীতে খড়বোঝাই করে একটি ট্রাক যাচ্ছিল। এ সময় দাঁড়িয়ে থাকা বালুবোঝাই ট্রাকটিকে খড়বোঝাই ট্রাক ধাক্কা দিলে খড়বোঝাই ট্রাকে থাকা দুই ব্যবসায়ী নিহত হন।

তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয় এবং ফায়ার সার্ভিস এবং পুলিশ সদস্যরা দ্রুত আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

অপরদিকে রাতে নওগাঁ সদর উপজেলা ডাক্তার নামক স্থানে  বালুবাহী একটি  টাক্টরের চাকায় পিষ্ট হয়ে ফাতেমা বেগম বেলি (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন। তিনি বাচারিগ্রাম সোনারপাড়া গ্রামের সামসুল হকের  স্ত্রী।

জেবি

RTVPLUS