logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

কক্সবাজারে ১৪০০ পিস ইয়াবাসহ আটক মাদক ব্যবসায়ী

Drug dealer arrested, in Cox's Bazar with 1400, rtv news
ইয়াবাসহ আটক মো. বাহাদুর
কক্সবাজারের উখিয়ার জামতলি শরণার্থী ক্যাম্প এলাকা থেকে মো. বাহাদুর (২৮) নামের এক মাদক কারবারীকে আটক করা হয়েছে। এ সময় তার হাতের পলিব্যাগে পাওয়া গেছে ১৪০০ পিস ইয়াবা।

তিনি পালংখালী বাগঘোনা বাজার এলাকার মো. জলিলের ছেলে।

১৬ আর্মড পুলিশ ব্যাটেলিয়ান (এপিবিএন) এর কমান্ডিং অফিসার মোহাম্মদ হেমায়েতুল ইসলাম বুধবার (১৮ নভেম্বর) সকালে খবরটি জানিয়েছেন।

তিনি জানান, গতকাল রাত দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক মোহাম্মদ মহিবুর রহমানের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

জামতলী আর্মড পুলিশ ক্যাম্প ১৫ নম্বর রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের প্রবেশ মুখে রাস্তায় অভিযানকারীদের দেখে পালানোর চেষ্টাকালে মো. বাহাদুর নামের ওই কারবারীকে আটক করা হয়।

এ সময় তার ডান হাতে থাকা হ্যান্ড ব্যাগের ভেতরে সাতটি নীল রংয়ের পলিব্যাগে রক্ষিত ১৪০০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তাকে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, যুবায়ের নামক রোহিঙ্গা শরণার্থীর কাছ থেকে ইয়াবাগুলো ক্রয় করে জিসান (৩০) নামের এক ব্যক্তি।ক্রেতা জিসান বগুড়া জেলার জহির আহম্মদের ছেলে। আটক ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে উখিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

মাদক ও অপরাধ নির্মূল অভিযান অব্যাহত থাকবে বলে জানান, ১৬-আর্মড পুলিশ ব্যাটেলিয়ানের (এপিবিএন) কমান্ডিং অফিসার মোহাম্মদ হেমায়েতুল ইসলাম। এজন্য তিনি সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন।

জেবি

RTVPLUS