• ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

দুর্যোগপূর্ণ আবহাওয়া  

কক্সবাজারে জরুরি অবতরণ করল ইউএস-বাংলার ফ্লাইট

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ মে ২০২৪, ১৯:৫৫
ইউএস বাংলার ফ্লাইটের কক্সবাজারে জরুরি অবতরণ
ছবি : সংগৃহীত

দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে চট্টগ্রামে নামতে না পেরে কক্সবাজার আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণ করেছে ইউএস বাংলার একটি ফ্লাইট।

সোমবার (৬ মে) বিকেল পৌনে ৫টার দিকে ইউএস বাংলার ফ্লাইটটি জরুরি অবতরণ করে। তবে বিমানের কোনো ধরনের ক্ষয়ক্ষতি বা যান্ত্রিক ত্রুটি হয়নি বলে দাবি কর্তৃপক্ষের।

বিষয়টি নিশ্চিত করেছেন ইউএস-বাংলার কক্সবাজার বিমানবন্দরের ইনচার্জ মুছা আহমেদ।

তিনি বলেন, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে চট্টগ্রামে নামতে না পেরে কক্সবাজারে অতরণ করেছে ফ্লাইটটি। অন্য কোনো সমস্যা হয়নি।

ইউএস-বাংলা সূত্রে জানা গেছে, কলাকাতার নেতাজী সুভাষ চন্দ্র বোস আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সোমবার দুপুর ১২টা ৪০ মিনিটে ইউএস-বাংলার বিএস ২০৪ নম্বর ফ্লাইটটি উড়াল দেয়। যেটি ২ ঘণ্টা ২৫ মিনিটে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা ছিল। কিন্তু দুর্যোগপূর্ণ আবওয়ার কারণে দীর্ঘ সময় চেষ্টা করেও শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে নামতে পারেনি ফ্লাইটটি। পরে কক্সবাজার আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণ করা হয়।

পরিস্থিতি স্বাভাবিক হওয়া পর্যন্ত যাত্রী নিয়ে ফ্লাইটটি কক্সবাজারে অবস্থান করবে বলে জানা গেছে।

তবে ওই ফ্লাইটে কতজন যাত্রী রয়েছে এবং তাদেরকে নিয়ে কি সিদ্ধান্ত নেওয়া হবে সেই বিষয়ে মন্তব্য করেনি ইউএস বাংলা কর্তৃপক্ষ।

এ দিকে সোমবার বিকেল ৫টা থেকে কক্সবাজারেও কালবৈশাখী ঝড়ের আশঙ্কা দেখা দিয়েছে। আকাশ মেঘাচ্ছন্ন রয়েছে। বাতাসের গতিও কিছুটা বৃদ্ধি পেয়েছে। বৃষ্টিও হচ্ছে থেমে থেমে। এর ফলে অন্ধকারাচ্ছন্ন হয়ে রয়েছে পুরো শহর।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়