logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ নভেম্বর ২০২০, ১৯:৩৫
আপডেট : ১৭ নভেম্বর ২০২০, ২০:০২

কালীগঞ্জে ২ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

Human chain, in protest of false case against, rtv news
কালীগঞ্জে ২ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

দৈনিক যুগান্তরের কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি শাহরিয়ার আলম সোহাগ ও দৈনিক নবচিত্র পত্রিকার বার্তা প্রধান আসিফ ইকবাল কাজলের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় কালীগঞ্জ শহরের মেইন বাসস্ট্যান্ডে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মিথ্যা মামলার প্রতিবাদে ঝিনাইদহ, কালীগঞ্জ ও কোটচাঁদপুর উপজেলায় কর্মরত সাংবাদিক, মানবাধিকার কর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ মানববন্ধনে অংশ নেন। এ সময় সাংবাদিকরা ঝিনাইদহ-যশোর সড়কে ক্যামেরা রেখে রাস্তায় বসে মিথ্যা মামলার প্রতিবাদ জানান। 

কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের ঝিনাইদহ প্রতিনিধি মিজানুর রহমান, দৈনিক নবচিত্রের প্রধান সম্পাদক আলহাজ শহিদুল ইসলাম, কালীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক আব্দুল কাদের, ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল হাই, সহ-সাধারণ সম্পাদক এম. মাহফুজুর রহমান, দৈনিক নবচিত্রের সম্পাদক আলাউদ্দিন আজাদ, ঝিনাইদহ প্রেসক্লাবের নির্বাহী সদস্য আরটিভির শিপলু জামান, মাইটিভির মিঠু মালিথা, ইত্তেফাকের রফিকুল ইসলাম মন্টু, যমুনা টিভির আহমেদ নাসিম আনসারী, আব্দুস সালাম, জাফর উদ্দিন রাজু, আব্দুল্লাহ আল মামুন ও জাফর উদ্দিন রাজু।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, ব্যাংকের টাকা আত্মসাৎকারী আজির আলী ও আব্দুস সালাম বাদী হয়ে ঝিনাইদহের দুই সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছেন। অবিলম্বে এ মামলা প্রত্যাহার ও সরকারি টাকা আত্মসাৎকারীদের গ্রেপ্তারের দাবি জানান। অন্যথায় আরও কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে বলে জানান সাংবাদিকরা।

 জেবি

RTVPLUS