logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

স্টাফ রিপোর্টার, ফরিদপুর, আরটিভি নিউজ

  ১৭ নভেম্বর ২০২০, ১৯:১৭
আপডেট : ১৭ নভেম্বর ২০২০, ১৯:৫৮

প্রেমিকাকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন প্রেমিক

The boyfriend jumped, under the train, rtv news
ছবি সংগৃহীত
ফরিদপুর জেলার বোয়ালমারী পৌর এলাকায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন প্রেমিক যুগল। আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে বোয়ালমারী পৌরসভার সোতাশী গ্রামের রেলগেটসংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

ফরিদপুরের ভাঙ্গা থেকে ছেড়ে আসা ভাটিয়াপাড়া এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে তারা আত্মহত্যা করেন। কাটা পড়া প্রেমিকের নাম মো. ফজলে রহমান (১৯)। তিনি লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার নায়েগড়বাড়ী গ্রামের গোলাম সাইফুল ইসলামের ছেলে।

মেয়ের নাম ফারজানা আক্তার মুক্তা (১৮)। তিনি ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার চরনারনদিয়া গ্রামের আলী আকবর শেখের মেয়ে।

ধারণা করা হচ্ছে, মোবাইল ফোনে তাদের পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ফজলের প্রেমের টানে লালমনিরহাট থেকে ছুটে আসে মেয়েটি। কিন্তু প্রেমের বিষয়টি উভয় পরিবার মেনে না নেওয়ায় এই প্রেমিক যুগল আত্মহত্যা করতে পারে বলে এলাকাবাসীর ধারণা। মৃত্যুর খবর পেয়ে বোয়ালমারী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে বোয়ালমারী থানা পুলিশের কাছে হস্তান্তর করেছেন।

বোয়ালমারী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা ওহিদুজ্জামান খান সাইফুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে রাজবাড়ি রেলওয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক মো. মনিরুজ্জামান আরটিভি নিউজকে জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

জেবি

RTVPLUS