logo
  • ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭

সাকিবকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার মহসিনের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা

A case has been, filed against Mohsin for threatening, rtv news
সাকিবের বিরুদ্ধে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার মহসিন তালুকদার
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ ভিডিওতে ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসিন তালুদারকে (২৫) গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে সিলেট র‌্যাব-৯ ও সুনামগঞ্জের র‌্যাব-পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জের মাইগাঁও থেকে গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত করে মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) আশরাফ উল্লাহ তাহের জানান, সুনামগঞ্জ থেকে র‌্যাব-পুলিশ যৌথ অভিযান চালিয়ে মহসিন তালুকদারকে গ্রেপ্তার করেছে।

ফেসবুক লাইভে এসে দা উচিয়ে ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকির জন্য পুলিশ বাদী হয়ে থানায় মামলা রুজু করেছে বলেও জানান তিনি।

এর আগে সোমবার (১৬ নভেম্বর) মহসিন তালুকদারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে জালালাবাদ থানার এসআই মাহবুব মোর্শেদ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত মহসিন তালকুদার জালালাবাদ থানাধীন শাহপুর তালুকদারপাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে।

জানা যায়, গেলো রোববার দিনগত রাত ১২টা সাত মিনিটে ফেসবুক লাইভ ভিডিওতে দা উঁচিয়ে হত্যার হুমকি দেন মহসিন। পূজার অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে সাকিবের কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে টুকরো করে হত্যার কথা বলেন ওই যুবক। এ সময় অকথ্য ভাষায় সাকিবকে গালাগাল করতে থাকেন তিনি। এ ভিডিওতে মহসিন নিজের পরিচয় প্রকাশ করে বলেন, সাকিবকে হত্যা করতে প্রয়োজনে তিনি হেঁটেই ঢাকা যাবেন। এরপর ভোর ছয়টা চার মিনিটে আবারও লাইভ ভিডিওতে হাজির হন তিনি। তবে রাতের উত্তেজিত ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করে সাকিব আল হাসানকে জাতির কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানান তিনি।

এর আগে বাংলাদেশের বাঁহাতি অলরাউন্ডার সাকিব আল হাসানকে ‘কুপিয়ে কাটার’ হুমকি প্রদান করা সিলেটের মহসিন তালুকদার নামের যুবককে ধরতে অভিযানে নামে র‌্যাব-পুলিশ।

সাকিব আল হাসান আইসিসির এক বছরের নিষেধাজ্ঞা থেকে গেল ২৯ অক্টোবর মুক্ত হয়েছেন। যুক্তরাষ্ট্র থেকে গত ৬ নভেম্বর দেশে ফিরেন এই বিশ্বসেরা অলরাউন্ডার। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে তাকে দলে টেনেছে খুলনা। সাকিব ১২ নভেম্বর যশোরের বেনাপোল দিয়ে পূর্ব কলকাতার কাঁকুড়গাছিতে ‘আমরা সবাই ক্লাব’র ৫৯তম কালীপূজার অনুষ্ঠানে যান। এরপর দেশে ফিরে গেলো রোববার থেকে অনুশীলন করছেন বিশ্বের সেরা এই ক্রিকেটার।

জেবি/ এমকে 

RTVPLUS