• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নাগরপুরে  বিদ্যুৎস্পৃষ্টে কলেজছাত্রীর মৃত্যু

টাঙ্গাইল (দক্ষিণ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ নভেম্বর ২০২০, ১৬:৫৩
College student, dies of electrocution, rtv news
বিদ্যুৎস্পৃষ্ট

টাঙ্গাইলের নাগরপুরের গোখাদ্য (খড়) আনতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বিএ অনার্স পড়ুয়া এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। নিহত ছাত্রী আতিয়া আক্তার (২২) দুপটিয়া গ্রামের আদর আলীর মেয়ে।

তিনি মানিকগঞ্জের একটি কলেজে বি এ অনার্স এ অধ্যায়নরত।

অপরদিকে একই উপজেলার বাবনাপাড়া গ্রাম থেকে স্বপন কর্মকার (৫০) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, ১৬ নভেম্বর সোমবার ভোরে নিজ বাড়িতে গো-খাদ্য (খড়) আনতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায় আতিয়া আক্তার (২২)।

ভোরে নদীতে মাছ ধরতে যাওয়া এক সৌখীন মৎস্য শিকারি খড়ের গাদার সামনে তাকে পরে থাকতে দেখে সবাইকে খবর দেয়।খবর পেয়ে তার পরিবার ও এলাকাবাসী ঘটনাস্থলে এসে সেখান থেকে তার মরদেহ উদ্ধার করে।

আতিয়ার বাবা আদর আলী বলেন, খড়ের গাদার ওপর একটি তাঁজা বাঁশ পড়েছিলো। যেটি খড়ের গাদার ওপড় দিয়ে টানানো বিদ্যুতের তারের সঙ্গে সংযোগ হয়েছিলো। যা বাড়ির কেউ খেয়াল করেনি। ওই বাঁশটি সড়িয়ে খড় আনতে গিয়েই আতিয়া বিদ্যুতায়িত হয়।

আতিয়ার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক রেহেনা খান ও কবির হোসেন। তারা জানান, আতিয়া ছোটবেলা থেকেই খুব ভালো ছাত্রী ছিল।তার এই অকাল মৃত্যু মেনে নেয়া যায় না।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু দায়ের হয়েছে বলে নিশ্চিত করেছেন নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিছুর রহমান আনিস।

অপরদিকে একই উপজেলার বাবনাপাড়া গ্রাম থেকে প্লাস্টিকের রশি পেঁচানো স্বর্ণ কারিগর স্বপন কর্মকারের (৫০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত স্বপন কর্মকার ওই গ্রামের প্রয়াত দিনেশ কর্মকারের ছেলে।

পুলিশ জানায়, আজ সকালে তার দোকানে মরদেহ দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। নিহতের গলায় ও শরীরে প্লাস্টিরে রশি পেঁচানো ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিছুর রহমান আনিস বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে প্রকৃত রহস্য জানা যাবে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খিলগাঁওয়ে একইদিনে তিন শিশুর মৃত্যু
দ্বিতীয় বিয়ে নিয়ে বিরোধ, ছেলের হাতে যুবলীগ নেতার মৃত্যু
রাজধানীতে ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু 
ভারতে ভোট দিতে গিয়ে হিটস্ট্রোকে ৫ জনের মৃত্যু
X
Fresh