logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ নভেম্বর ২০২০, ১৬:৩০
আপডেট : ১৪ নভেম্বর ২০২০, ১৭:০৬

যশোরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১

1 killed in Jessore, bus-pickup collision, rtv news
সড়ক দুর্ঘটনা
যশোরের বাঘারপাড়া উপজেলার ভাটার আমতলা নামক স্থানে পিকআপ ও বাসের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাতনামা (২৮) একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচজন। আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। শনিবার এ দুর্ঘটনা ঘটে।

হাসপাতালে ভর্তি আহতরা হলেন, সাতক্ষীরার পাটকেলঘাটা উপজেলার কেয়াঘাটা এলাকার মধু মণ্ডলের ছেলে মাসুম (২৫) ও মোস্তফা মোড়লের ছেলে বাবু (৩০)।

আহত শাওন ও কামরুল জানান, তারা সাতক্ষীরা থেকে পিকআপে করে মাছ নিয়ে মাগুরার শ্রীপুরে যাচ্ছিলেন। পথিমধ্যে যশোর-মাগুরা সড়কের ভাটার আমতলা নামক স্থানে পৌঁছালে বিপরীতমুখী একটি বাসের সঙ্গে তাদের পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান পিকআপ চালক। এছাড়াও আরও দুজন আহত হন। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ফায়ার সার্ভিসের লিডার আবু আহসান আরটিভি নিউজকে জানান, তারা দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান। এ সময় তারা মোট পাঁচজনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. দেলোয়ার হোসেন খান জানান, সকালে দুর্ঘটনায় আহত পাঁচজনকে আনা হয়। তার মধ্যে অজ্ঞাত একজন হাসপাতালে আনার আগেই মারা যান। আহতদের মধ্যে দুইজনকে ভর্তি করা হয়েছে এবং অপর দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এদিকে বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আল মামুন আরটিভি নিউজকে জানান, পুলিশ দুর্ঘটনাকবলিত পিকআপটি উদ্ধার করেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

জেবি/পি

RTVPLUS