• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বাগেরহাটে ২৫ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ আটক ৪

বাগেরহাট প্রতিনিধি

  ১৩ নভেম্বর ২০২০, ০৮:৩১
4 detained with 25 kg of cannabis and private car in Bagerhat
বাগেরহাটে ২৫ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ আটক ৪

বাগেরহাটের ফকিরহাটে ২৫ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ ৪ জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় মাওয়া-বাগেরহাট সড়কের ফকিরহাটের বিশ্বরোড মোড় এলাকা থেকে খুলনা র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)- ৬ এর একটি দল তাদের আটক করে।

আটককৃতরা হলেন, পটুয়াখালী জেলার বাউফল উপজেলার নিজ তাঁতের কাঠি মধ্যপাড়া গ্রামের মৃত হারুন হাওলাদারের ছেলে এনামুল হক (৩৭), তার স্ত্রী পিরোজপুর জেলার জিয়ানগর উপজেলার চারাখালী গ্রামের শিরিন বেগম (২৬), ফেনী পুরাতন পুলিশ কোয়ার্টার এলাকার রোমান সরদার (১৯) ও প্রাইভেটকারটির চালক মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার চরপাড়া গ্রামের জহিরুল ইসলাম (৪৫)।

র‌্যাব-৬ এর সহকারী পরিচালক ( মিডিয়া) এক প্রেস বার্তায় জানান, মাওয়া থেকে মাদকের একটি বড় চালান বাগেরহাটে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল ফকিরহাটের বিশ্বরোড মোড়ে অবস্থান নেয়। এসময় দ্রুতগতিতে ঢাকা মেট্রো গ ২২-২৮৬৬ নম্বরের একটি প্রাইভেটকার চেক পোস্ট অতিক্রম করার চেষ্টা করলে সেটি আটক করে তল্লাশি করা হলে ২৫ কেজি গাঁজা পাওয়া যায়। উদ্ধারকৃত গাঁজা, জব্দকৃত প্রাইভেটকার ও আটককৃতদের ফকিরহাট থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দেয়া হয়েছে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাগেরহাটে কৃষককে পিটিয়ে হত্যা, আটক ৪
ষষ্ঠ ও সপ্তম স্ত্রীর কাড়াকাড়িতে পালিয়ে বাঁচলেন তরিকুল
মোল্লাহাটে বালুবাহী ট্রলিচাপায় নিহত ২
বেপরোয়া বাস ঢুকে পড়ল দোকানে, নিহত ১
X
Fresh