logo
  • ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ নভেম্বর ২০২০, ২১:৩০
আপডেট : ১২ নভেম্বর ২০২০, ২১:৪৫

ইউনিয়ন আ. লীগের সভাপতিকে অপহরণ করলো ছাত্রলীগ নেতা

Two accused with DB
ডিবির সঙ্গে দুই অভিযুক্ত
রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. বজলুর রশিদ মিলনকে (৪৭) জেলা শহর থেকে অপহরণের অভিযোগে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাহিদুল আলম রাজুসহ দুই জনকে জেলা গোয়েন্দা শাখার সদস্যরা গ্রেপ্তার করেছে।

এ ঘটনায় মিলনসহ চার জনের নাম উল্লেখ করে এবং ৬/৭ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে। মিলন সিমেন্ট ও মাছ ব্যবসায়ী। তিনি আলীপুর ইউনিয়নের কোমরপাড়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে।

বজলুর রশিদ মিলন জানান, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে নিজ বাড়ি থেকে ব্যবসায়ীক কাজে তিনি রাজবাড়ী জেলা শহরের উদ্দেশ্যে রওনা দেন। তিনি জেলা শহরের ইউ মার্কেটের খন্দকার লাইব্রেরির সামনে পৌছাতেই ১০/১২ জনের একদল যুবক তার গতিরোধ করে। সেই সাথে তারা তার কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। তিনি টাকা দেবার কথা অস্বীকার করলে যুবকরা তাকে ভয় ভীতি প্রদর্শন করে শহরের রেলওয়ে ময়দানের পাশে একটি ক্লাব ঘরে নিয়ে আটকে রাখে এবং টাকা না দিলে হত্যা করা হবে বলে হুমকি দেয়। ওই সময় মুঠোফোনে তিনি তার এলাকার ছাত্র লীগের সভাপতি মিঠুকে বিষয়টি অবহিত করেন। পরে মিঠু বিষয়টি জেলা গোয়েন্দা শাখার সদস্যদের অবহিত করে।

জেলা গোয়েন্দা শাখার ওসি ওমর শরীফ জানান, খবর পেয়ে বিকাল ৩টার দিতে তারা শহরের রেলওয়ে ময়দানের ওই ক্লাব ঘরে পৌঁছান এবং ঘটনাস্থল থেকে বজলুর রশিদ মিলন মিলনকে উদ্ধার করেন। সেই সাথে নাহিদুল আলম রাজু ও মিজানুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি অপহরণকারীদের আটকের প্রচেষ্টা চলছে।

জিএ

RTVPLUS