• ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
logo

ঝরনা দেখতে গিয়ে অপহৃত সহোদরসহ ৩, পালিয়ে এলেন এক ভাই 

আরটিভি নিউজ

  ২৫ মে ২০২৪, ০১:০৫
ঝরনা দেখতে গিয়ে অপহৃত সহোদরসহ ৩, পালিয়ে এলেন এক ভাই 
ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফে ঝরনা দেখতে গিয়ে দুই ভাইসহ তিনজন অপহরণের শিকার হয়েছেন। এর মধ্যে রক্তাক্ত অবস্থায় অপহরণকারীদের কবল থেকে পালিয়ে এসেছেন এক ভাই।

শুক্রবার (২৪ মে) বিকেল ৩টায় উপজেলার বাহারছড়া ইউনিয়নের নোয়াখালিয়া পাড়ার বাঘঘোনা ঝরনায় অপহরণের এ ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণি।

অপহৃতরা হলেন, চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার পূর্ব রূপকানিয়া এলাকার মো. মোস্তাক আহমদের ছেলে মোহাম্মদ রিদওয়ান (২২) ও ফজলুল করিম রিয়াদ (৩৫) এবং কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের নোয়াখালিয়া পাড়াস্থ বাঘঘোনা এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে রিদওয়ান (১৮)।

অপহৃত স্থানীয় যুবক মোহাম্মদ রিদওয়ান দুই ভাইয়ের দোকানের কর্মচারী বলে জানা গেছে।

পুলিশ জানিয়েছে, অপহৃত দুই ভাই মো. ফজলুল করিম রিয়াদ ও মোহাম্মদ রিদওয়ান ব্যবসায়িক সূত্রে বাহারছড়া ইউনিয়নের নোয়াখালিয়া পাড়ায় থাকেন। সেখানে তাদের ব্যবসা রয়েছে। শুক্রবার বিকেলে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের বাঘঘোনা এলাকায় দুই ভাই ফজলুল করিম রিয়াদ ও মোহাম্মদ রিদওয়ান মিলে তাদের কর্মচারী রিদওয়ানকে (১৮) সঙ্গে নিয়ে ঝরনা দেখতে যান। এক পর্যায়ে ঝরনা এলাকা থেকে মুখোশধারী ৪ থেকে ৫ জনের একদল দুর্বৃত্ত অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে যায় তাদের। পরে তাদেরকে গহীন পাহাড়ে নিয়ে যাওয়ার সময় ফজলুল করিম রিয়াদ পালিয়ে আসার চেষ্টা করলে অপহরণকারীরা তাকে মারধর করে। এতে তিনি রক্তাক্ত হন। তবে তিনি কৌশলে পালিয়ে আসতে সক্ষম হন।

এ ব্যাপারে জানতে চাইলে টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গণি বলেন, অপহরণকারীদের কবল থেকে রক্তাক্ত অবস্থায় পালিয়ে আসা ফজলুল করিম রিয়াদকে স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেছেন। সেখানে তার চিকিৎসা চলছে।

তিনি জানান, অপহৃত বাকি দুজনকে উদ্ধারে পুলিশ তাৎক্ষণিক অভিযান শুরু করেছে। গহীন পাহাড়ে সাড়াশি অভিযান চালাতে অতিরিক্ত পুলিশ সদস্য যুক্ত করা হচ্ছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাটি খুঁড়ে পাওয়া গেল ৪৮ ভরি স্বর্ণ
নড়াইলে অপহরণের পর হত্যা, ৩ জনের ফাঁসি
যুক্তরাষ্ট্র ও জাতিসংঘের ১৫ কর্মকর্তাকে অপহরণের অভিযোগ হুতিদের বিরুদ্ধে 
স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিচ্ছেন শিলাস্তি