logo
  • ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ নভেম্বর ২০২০, ১৭:১৩
আপডেট : ১২ নভেম্বর ২০২০, ১৭:২৩

চট্টগ্রামে শিশুকে পায়ুপথে লাঠি ঢুকিয়ে নির্যাতন

In Chittagong, a child was tortured, by inserting, rtv news
অভিযুক্ত আনসার সদস্য মো. রুবেল সরদার
চট্টগ্রাম নগরীতে আপন দাশ নামে  ১১ বছর বয়সী এক শিশুকে পেটানোর পর পায়ুপথে লাঠি ঢুকিয়ে নির্যাতনের অভিযোগের পর  এক আনসার সদস্যকে আটক করেছে পুলিশ।

গুরুতর আহত অবস্থায় শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে নগরীর কোতোয়ালি থানার পাথরঘাটার গঙ্গাবাড়ি এলাকায়  এই ঘটনা ঘটে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন আরটিভি নিউজকে জানান, অঙ্গীভূত আনসার সদস্যরা একটি সম্পত্তি পাহারায় নিয়োজিত আছে। সেখানে কয়েকজন কিশোর গেলে এক কিশোরকে নির্যাতন করে আনসার সদস্য রুবেল সর্দার। প্রাথমিকভাবে জানতে পেরেছি, লাঠি দিয়ে তার মলদ্বারে আঘাত করেছে। ঘটনায় জড়িত আনসার সদস্য রুবেলকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।শিশুটির অভিভাবকের কাছ থেকে লিখিত অভিযোগ পাবার পর পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।’

নির্যাতনের শিকার শিশু আপন দাশ  স্থানীয় সাবিত্রী সুধা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র। তার বাবা মৃত রূপণ দাশ। আর অভিযুক্ত আনসার সদস্য মো. রুবেল সরদারের (২৫) বাড়ি বরিশালে।

আপনের চাচা তপন দাশ  জানান, সকাল সাড়ে ১১টার দিকে জলিলগঞ্জ এলাকার একটি মাঠে আপনসহ কয়েকজন শিশু খেলছিল। মাঠের নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যরা তাদের দেখে ধাওয়া দেয়। এ সময় অন্য শিশুরা পালিয়ে যেতে পারলেও আপন পড়ে যায়। তাকে ধরে ফেলেন আনসার সদস্য রুবেল। প্রথমে তাকে লাঠি দিয়ে পেটানো হয়। এরপর লাঠি ঢুকিয়ে দেওয়া হয় তার পায়ুপথে। শিশুটির কান্না ও চিৎকার শুনে স্থানীয় লোকজন সেখানে জড়ো হয় এবং প্রতিবাদ জানাতে থাকে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে আপনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আর রুবেলকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

জেবি

RTVPLUS