logo
  • ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭

স্বামীর সঙ্গে ঝগড়া মিটিয়ে দেয়ার আশ্বাসে ধর্ষণ, গ্রেপ্তার ৪ 

  আরটিভি নিউজ

|  ০৮ নভেম্বর ২০২০, ১৩:২৯
স্বামীর সঙ্গে ঝগড়া মিটিয়ে দেয়ার আশ্বাসে ধর্ষণ, গ্রেপ্তার ৪ 
ফাইল ছবি
স্বামীর সঙ্গে ঝগড়া মিটিয়ে দেয়া হবে, প্রতিবেশীর এমন আশ্বাসে কুমিল্লা থেকে চট্টগ্রামের লালখান বাজার এলাকায় এসে ধর্ষণ ও মারধরের শিকার হয়েছেন এক গৃহবধূ। এ ঘটনায় জড়িত থাকার দায়ে ধর্ষক মনির হোসেনসহ চারজনকে শনিবার (৭ নভেম্বর) রাতে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (উত্তর) বিজয় বসাক।

পুলিশ জানায়, ওই নারী স্বামীর সঙ্গে লালখান বাজারের মতিঝর্ণা এলাকায় থাকতেন। মাসখানেক আগে নিজেদের মধ্যে ঝগড়া হলে তারা বাসা ছেড়ে দিয়ে কুমিল্লায় চলে যান। কিছুদিন পর স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের জেরে তার স্বামী আবার চট্টগ্রামে ফিরে আসেন। পরে মনির হোসেন নামের প্রতিবেশী ওই নারীকে জানান, তার স্বামী চট্টগ্রামে আছে। স্বামীর সঙ্গে মিটমাট করে দেবে, এমন কথা বলে তাকে চট্টগ্রামে আসতে বলেন মনির। এই আশ্বাসে সন্ধ্যায় ওই নারী চট্টগ্রামে এসে মনিরের বাসায় উঠেন।

পরে, শনিবার সকালে মনিরের স্ত্রী চাকরিতে গেলে তিনি ওই নারীকে ছুরির ভয় দেখিয়ে ধর্ষণ করেন। ঘটনার পর ওই গৃহবধূ মনিরের বাসা থেকে বের হয়ে গেলেও ফেলে যাওয়া বোরকা নিতে দুপুরে আবার সেখানে যান। পরবর্তীতে ওই নারীকে ধর্ষকের সঙ্গে বিয়ে দেয়ার চেষ্টায় ব্যর্থ হয়ে স্থানীয় কিছু যুবক তাকে মারধর করে টাকা পয়সা কেড়ে নেয় বলে জানিয়েছে পুলিশ।

খুলশী থানার ওসি শাহীনুল ইসলাম বলেন, আটজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। পরে ওই রাতেই অভিযান চালিয়ে ধর্ষক মনিরকে গ্রেপ্তার এবং তার বাসা থেকে ছুরি উদ্ধার করা হয়। আর ভোরের দিকে লালখান বাজার এলাকায় অভিযান চালিয়ে মাসুদ, দিদার ও সোহেলকে গ্রেপ্তার করা হয়। মনিরের বিরুদ্ধে অস্ত্র আইনেও একটি মামলা করা হবে বলে জানান ওসি শাহীনুল।

এসএস

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪৫১৯৯০ ৩৬৬৮৭৭ ৬৪৪৮
বিশ্ব ৬০৩২৫২৬৯ ৪১৭২৯৫৩৩ ১৪১৮৯৯২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়