• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সবাই যখন ব্যস্ত বোনের বিয়েতে, পুকুরে ভাসছিল ভাইয়ের মরদেহ

সীতাকুণ্ড প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ অক্টোবর ২০২০, ১৬:৩৫
Saleh nahin
সালেহ নাহিন

একদিকে বোনের বিয়ের উৎসব চলছে অন্যদিকে সবার অগোচরে লাশ হয়ে পড়ে আছে ভাই। বোনের বিয়ের আনন্দঘন আয়োজনে হঠাৎ নেমে এলো বিষাদের ছায়া। এমন হৃদয়বিদারক মর্মান্তিক ঘটনাটি ঘটেছে সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের পাক্কা মসজিদ এলাকার মুন্সি বাড়িতে। শুক্রবার (২৩ অক্টোবর) দুপুর আড়াইটা বাজে এ ঘটনা ঘটে।

আগেরদিন রাতে চাচাতো বোনের বেশ ধুমধাম করে গায়ে হলুদ অনুষ্ঠান করে সালেহ নাহিন (২২)। পরদিন বিয়ের আনুষ্ঠানিকতা সবাই চলে গেছে ক্লাবে। গোসল সেরে নাহিন ক্লাবে যাবে। বাড়ির পুকুরে গোসল করতে গিয়ে পাকা ঘাটে হঠাৎ পা পিছলে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে অজ্ঞান হয়ে পানিতে পড়ে যায় সে। সেখানেই তার মৃত্যু হয়।

এদিকে বিয়ের ক্লাবে নাহিন না আসায় বার বার তার মোবাইল ফোনে কল করেও কোন সাড়া না পেয়ে চিন্তায় পড়ে যায় পরিবারের লোকজন। তারা বাড়িতে এসে খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পুকুরে নাহিনের মৃতদেহ ভাসতে দেখে।

আনন্দের দিনে হঠাৎ পুরো রঙ্গমঞ্চে যেন বিষাদের ছায়া নেমে আসে। তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করে।

আরও পড়ুনঃ

বান্দরবানে স্থল মাইন বিস্ফোরণে রোহিঙ্গা নিহত

এমন একটি মৃত্যুর সংবাদে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। নিহত সালেহ নাহিন ভাটিয়ারী বিজয় সরণি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। সে পাক্কা মসজিদ এলাকার মুন্সি বাড়ির নাজিম উদ্দিনের ছেলে। আজ শনিবার বেলা এগারটায় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘরে ঝুলছিল তরুণের মরদেহ
শ্রীপুরে পৃথক স্থান থেকে গৃহবধূ ও হিজড়ার মরদেহ উদ্ধার
নিখোঁজের ৫ দিন পর সেপটিক ট্যাংক থেকে মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার
বিয়ের ৩ মাসের মাথায় গৃহবধূর লাশ উদ্ধার
X
Fresh