logo
  • ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭

আকবর বিদেশে পালিয়ে গেলেও ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী

Akbar will be brought, back even if he fled abroad, rtv news
পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন
পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন বলেছেন, রায়হান হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত পুলিশের এসআই সাময়িক বরখাস্ত আকবর হোসেন ভূইয়া বিদেশে পালিয়ে গেলেও তাকে ফিরিয়ে আনার উদ্যোগ নেওয়া হবে।

 আজ মঙ্গলবার দুপুরে নগরীর আখালিয়ায় রায়হান আহমদের বাড়িতে গিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এমনটি বলেন পররাষ্ট্রমন্ত্রী। মন্ত্রী বলেন, আমার বিশ্বাস আকবর এখনও দেশের বাইরে যায়নি।

কারণ সীমান্তগুলোকে আমরা সঙ্গে সঙ্গে সতর্ক করে দিয়েছি। তবে আকবর বিদেশে পালিয়ে গেলেও তাকে ফিরিয়ে আনার উদ্যোগ নেওয়া হবে।

এর আগে সিলেটের রাজন হত্যার আসামিকে সৌদি আরব থেকে ফিরিয়ে আনা হয়েছিলো। এ সময় রায়হানের ঘরে গিয়ে পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন সিলেট-১ আসনের এই সাংসদ। এ সময় রায়হান হত্যার ন্যায়বিচারেরও আশ্বাস দেন তিনি।

এসআই আকবর পুলিশের জন্য লজ্জা উল্লেখ করে বলেন, এরকম দুই একজন কুলাঙ্গারের কারণে পুলিশ বাহিনীও লজ্জিত। পুলিশের কেউ তাকে বাঁচানোর চেষ্টা করছে না। সুষ্ঠু তদন্ত চলছে। এই ইস্যু নিয়ে হরতাল অবরোধ না করার আহ্বান জানান মন্ত্রী।

এর আগে সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে রায়হান হত্যার প্রতিবাদে অনুষ্ঠিত জেলা ও মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের মানববন্ধন থেকে পুলিশের গাড়িতে হামলার ঘটনা ঘটনা ঘটেছে।

বেলা সোয়া ১১ টার দিকে সিলেট কোর্ট পয়েন্ট এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ পাশ দিয়ে চলে যাওয়া পুলিশের একটি পিকআপ ভ্যানে ইট-পাটকেল ছুড়ে ও হামলা চালায় ব্যবসায়ীরা। তবে এতে কোনও হতাহতের ঘটনা ঘটেনি।

জেবি

RTVPLUS