logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

পারিবারিক কলহের জেরে ঘরে আগুন, নিহত ১ দগ্ধ ৪ 

পারিবারিক কলহের জেরে ঘরে আগুন, নিহত ১ দগ্ধ ৪ 
ফাইল ছবি
নোয়াখালীতে পারিবারিক কলহের জেরে বসত ঘরে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এ সময় অগ্নিসংযোগকারীসহ দগ্ধ হয়েছে ৫ জন। 

সোমবার (১৯ অক্টোবর) সকালে জেলা সদরের রামহরিতালুক গ্রামে এই ঘটনা ঘটে। অগ্নিদগ্ধদেরকে প্রথমে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তিনজনকে আশংকাজনক অবস্থায় ঢাকায় স্থানান্তর করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রামহরিতালুক গ্রামের ইসমাইল হোসেনের প্রথম স্ত্রীর মৃত্যুর পর আসমা বেগমকে তিনি বিয়ে করেন। প্রথম স্ত্রীর ঘরে ইসমাইলের তিন ছেলে এক মেয়ে রয়েছে। দ্বিতীয় স্ত্রীর সাথে ইসমাইলের প্রথম স্ত্রীর ছেলে মেয়েদের বনিবনা না হওয়ায় কিছুদিন আগে তারা বাড়ি ছেড়ে যায়। 

সোমবার ইসমাইলের বড় ছেলে কামাল উদ্দিন ওই বাড়িতে গেলে সৎ মায়ের সাথে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ঘরের একটি কক্ষে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগ করেন কামাল। এ সময় ইসমাইলের দ্বিতীয় স্ত্রী আসমা বেগম, ছেলে কামাল উদ্দিন, প্রতিবেশী তারেক, সুমন ও মান্না নামে ৫ জন অগ্নিদগ্ধ হয়।
তাৎক্ষণিক তাদেরকে ২৫০ নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য আসমা, কামাল ও তারেককে ঢাকায় স্থানান্তর করা হয়। ঢাকা নেয়ার পথে আসমা বেগম মারা যান।

সুধারাম মডেল থানার ওসি নবির হোসেন জানান, এ ঘটনায় অগ্নিসংযোগকারী কামালের শ্যালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

জিএম/এসএস

RTVPLUS