smc
logo
  • ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭

রায়হান হত্যা: ১১১ জখম, নখ উপড়ানো, চামড়ার নিচে ২ লিটার রক্ত! (ভিডিও)

  আরটিভি নিউজ

|  ১৮ অক্টোবর ২০২০, ১০:০৩ | আপডেট : ১৮ অক্টোবর ২০২০, ১২:৩৪
সিলেটে নগরের বন্দরবাজার ফাঁড়িতে পুলিশের নির্যাতনে মারা যাওয়া রায়হান আহমদের শরীরে ১১১টি আঘাতের চিহ্ন পেয়েছেন ময়নাতদন্তকারী চিকিৎসকরা। যার মধ্যে ১৪টি গুরুতর ছিল বলে উল্লেখ করা হয়েছে। 

রিপোর্টে বলা হয়, রায়হানের ২টি আঙুলের নখ উপড়ে ফেলা হয়। মৃত্যুর ২ থেকে ৪ ঘণ্টা আগে এসব নির্যাতন চালানো হয়। এছাড়া তার শরীরে চামড়ার নিচ থেকে প্রায় ২ লিটার রক্ত পাওয়া গেছে। রায়হানের মরদেহর ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে এসব তথ্য উল্লেখ করা হয়েছে।

সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগ রায়হান আহমদের মরদেহের ময়না তদন্ত করেন। ফরেনসিক বিভাগ থেকে ময়না তদন্তের রিপোর্ট পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)-এর কাছে হস্তান্তর করা হয়েছে। 

রায়হান হত্যার ঘটনায় তার স্ত্রীর দায়ের করা মামলার তদন্ত করছে পিবিআই। তবে মৃত্যুর পূর্ণাঙ্গ কারণ ভিসেরা প্রতিবেদন পাওয়ার পর বলা যাবে বলে প্রাথমিক প্রতিবেদনে উল্লেখ করা হয়।

আরও পড়ুন: 
শরীরে অতিরিক্ত আঘাতের কারণে রায়হানের মৃত্যু: ফরেনসিক বিভাগ
কবর থেকে তোলা হলো রায়হানের মরদেহ
আদালতের নির্দেশে কবর থেকে তোলা হবে রায়হানের লাশ (ভিডিও)
রায়হান হত্যা: ঘটনার ‘সত্যতা’ সিসিটিভি ফুটেজে

প্রসঙ্গত, গত রোববার (১১ অক্টোবর) ভোর রাতে নগরীর আখালিয়ার নেহারিপাড়ার যুবক রায়হান আহমদকে পুলিশ ফাঁড়িতে ধরে এনে নির্যাতন করা হয়। এরপর ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে ১২ অক্টোবর কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করেন। এরপর আকবরসহ ৪ পুলিশকে বরখাস্ত ও ৩ জনকে প্রত্যাহার করা হয়। ১৩ অক্টোবর বিকেল থেকে আজ রোববার (১৮ অক্টোবর) এই রিপোর্ট লেখা পর্যন্ত আকবর পলাতক রয়েছেন। এ ঘটনায় জড়িত এসআই আকবরসহ পলাতক অন্যরা যেন দেশ ছেড়ে পালিয়ে না যেতে পারেন, সেই জন্য দেশের প্রতিটি সীমান্তসহ ইমিগ্রেশনের সতর্কতা জারি করেছে সরকার।

আরও পড়ুন: 
শারীরিক সম্পর্ক শেষে অন্যকে বিয়ের প্রস্তুতি, হলুদের আসরে হাতকড়া
প্রেমিকা আলেয়াকে নিয়ে একই রশিতে ঝুলে পড়লেন শাহজাহান
রায়হান হত্যা: ৭ দিনেও অধরা এসআই আকবর, ইমিগ্রেশনে সতর্কতা
রায়হান হত্যা: ‘নায়ক’ থেকে ‘বহুরূপীতে’ এসআই আকবর

কেএফ/এসএস

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়