• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

হাতিয়ায় ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক আটক

হাতিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ অক্টোবর ২০২০, ১৫:০৪
The youth was, arrested on the charge, rtv news
গ্রেপ্তার রাসেল

ধর্ষণের চেষ্টার অভিযোগে রাসেল (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে ভুক্তভোগী বাদী হয়ে রাসেলকে আসামি করে থানায় মামলা করেছেন।

মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার তমরদ্দি ইউনিয়নে।

থানায় বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, প্রবাসীর স্ত্রী (৫) ও তার এক প্রতিবেশী নারী গেলো তিন সেপ্টেম্বর উপজেলা সদর ওচখালী থেকে তমরদ্দি ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডে বাড়ি আসছিল। তারা ওচখালী-তমরদ্দি সড়কের হাদিমিয়া পোলের কাছে পৌঁছলে অভিযুক্ত রাসেলসহ কয়েকজন তাদের গতিরোধ করে ধর্ষণের উদ্দেশে টেনেহিছড়ে রিকশা থেকে নামায়। পরে ভুক্তভোগী নারী ও তার সঙ্গে থাকা এক প্রতিবেশী নারী চিৎকার করলে লোকজন এসে তাদের উদ্ধার করে।

এ ব্যাপারে সে স্থানীয়দের কাছে গিয়ে বিচার না পেয়ে থানায় মামলা করে।

অভিযুক্ত রাসেল তমরদ্দি ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের মৃত মো. হোসেনের ছেলে। তিনি বাড়ির পাশে স্থানীয় বেকের বাজারের মুদিদোকানের ব্যবসা করেন।

ভুক্তভোগী নারী জানান, তার স্বামী প্রবাসে থাকায় সে বিভিন্ন সময় রাসেলের দোকান থেকে প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয় করতে গেলে সে তাকে উত্ত্যক্ত করতো। একাধিকবার রাসেল তাকে মোবাইলে কুপ্রস্তাব দিয়েছে বলে তিনি জানান।

এ ব্যাপারে হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, ভুক্তভোগী নারী নিজে এসে থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা করেন।সে মোতাবেক পুলিশ অভিযুক্ত রাসেলকে আটক করেছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরিত্যক্ত নলকূপের পাইপে আটকা প্রতিবন্ধী যুবক
তেঁতুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
সাপের কামড়ে প্রাণ গেল যুবকের 
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
X
Fresh