smc
logo
  • ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭

চট্টগ্রামে ৬৭ লাখ টাকার ইয়াবা উদ্ধার

  চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ১২ অক্টোবর ২০২০, ২০:৪১
Yaba worth Tk 6 lakh, recovered in Chittagong, rtv news
চট্টগ্রাম
চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানাধীন দোহাজারী পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে ১৩, ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এ সময় মাদক পরিবহনের একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

সোমবার দুপুরে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো.মাহমুদুল হাসান মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, র‌্যাব-৭ চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি মাইক্রোবাসে করে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে আসছে। এই সংবাদের ভিত্তিতে রোববার দিনগত রাতে  চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানাধীন দোহাজারী পৌরসভা দোহাজারী বাজার মেসার্স কাসেম অ্যান্ড ব্রাদার্স নামীয় পেট্রোল পাম্পের  সামনে  বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি মাইক্রোবাসের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা মাইক্রোবাসটিকে থামানোর সংকেত দিলে মাইক্রোবাসটি র‌্যাবের চেকপোস্টের সামনে থামিয়ে মাইক্রোবাস থেকে নেমে দুইজন ব্যক্তি দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাদের ধরে ফেলে।দুইজন হলেন, মো. আলম (৪৩) ও মো. আইয়ুব (১৯)।

পরে মাইক্রোবাসের ড্রাইভারের বাম পাশের সিটের নিচে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৩,৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদেরকে গ্রেপ্তার করা হয়।মাইক্রোবাসটি (চট্ট-মেট্রো-চ-১১-৩৯৮১) জব্দ করা হয়।

র‌্যাব কর্মকর্তারা জানান, গ্রেপ্তারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, তারা দীর্ঘদিন যাবত কক্সবাজার জেলার সীমান্ত এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬৭ লাখ ৫০ হাজার টাকা ।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়