smc
logo
  • ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭

নোয়াখালীতে অবৈধভাবে ব্রিকফিল্ড দখলের অভিযোগ

  নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ০৯ অক্টোবর ২০২০, ১২:৩৯
Alleged illegal, occupation of Brickfield i, rtv news
নোয়াখালী
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কাদিরপুরে দিগন্ত স্টার ব্রিক ফিল্ড অবৈধভাবে দখল,  মালামাল লুটপাট ও পাওনা টাকা ফেরত পাওয়ার দাবিতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার।

গতকাল বৃহস্পতিবার বিকেলে নোয়াখালী টিভি সাংবাদিক ফোরাম কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আবদুর রহমান মাসুদ জানান, আর্থিক প্রয়োজনে এক বছর আগে আমার ভাই আবু সুফিয়ান রসুলপুর জমিদারহাট এলাকার দেলোয়ার হোসেন সবুজকে ব্রিকফিল্ডের শেয়ারদার যুক্ত করেন। এরপর থেকেই সবুজ ব্রিকফিল্ডটি দখল করতে আমার ভাইয়ের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করে।

ইতিমধ্যে তাদের মধ্যে ব্যবসায়ীক লেনদেন নিয়ে মনোমালিন্য সৃষ্টি হলে এলাকায় শালিসি বৈঠকে সমাধানের সিদ্ধান্ত হয়। শালিস চলাকালেই সম্প্রতি সবুজ ও তার ভাই আমিরের নেতৃত্বে ক্ষমতাসীন দলের একদল সন্ত্রাসী হামলা চালিয়ে ব্রিকফিল্ডটি অবৈধভাবে দখল ও মালামাল লুটপাট করে। প্রতিবাদ করায় সন্ত্রাসীরা আবু সুফিয়ান ও তার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দিচ্ছে।

এমতাবস্থায় ব্রিকফিল্ড অবৈধ দখল মুক্ত, লুটপাটকৃত মালামাল ও পাওনা টাকা ফেরত পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে ভুক্তভোগী আবু সুফিয়ানের পরিবার। এ সময় আবু সুফিয়ানের পরিবারের সদস্য ছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়