• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ঘুমন্ত স্বামীকে কুপিয়ে স্ত্রীর বিষপান

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ অক্টোবর ২০২০, ১৬:৪৫
The accused housewife
অভিযুক্ত গৃহবধূ

টাঙ্গাইলের মধুপুরে পারিবারিক কলহের জেরে ঘুমন্ত অবস্থায় স্বামী সুমনকে (৩৮) কুপিয়ে বিষপান করেছেন স্ত্রী সাবিনা বেগম (৩০)। গুরুতর আহতাবস্থায় সুমনকে প্রথমে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার (৪ অক্টোবর) ভোরে মধুপুর পৌর এলাকায় এ ঘটনা ঘটে। সুমন দামপাড়ার আব্দুল মজিদের ছেলে। তিনি ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। সুমন ও সাবিনার দাম্পত্য জীবনে এক মেয়ে (৫) ও আট মাস বয়সী ছেলে সন্তান রয়েছে।

স্থানীয়রা জানান, গেল ঈদুল আজহার আগে সাবিনার সঙ্গে সুমনের ভগ্নিপতি আপত্তিকর আচরণ করার পর থেকে অসংলগ্ন আচরণ ও কথাবার্তা শুরু করেন সাবিনা। এ নিয়ে পরিবারের মধ্যে অশান্তি চলছিল। রোববার সকালে ঘুম থেকে উঠার আগে স্বামীর ওপর বটি নিয়ে চড়াও হন সাবিনা। মাথাসহ দেহের বিভিন্ন স্থানে তিন চারটি কোপ দেন তিনি। পরে ঘরে থাকা ঘাস নিধনের বিষপান করে সাবিনা।

সুমনের চিৎকার শুনে, পরিবার ও স্থানীয়রা ছুটে এসে সাবিনাকে আটকে গাছে বেঁধে রাখেন। আর সুমনকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তার অবস্থা খারাপ দেখে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন।

এদিকে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সাবিনাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন।

এ বিষয়ে মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল জানান, সুমনের স্ত্রী সাবিনা ঘাস নিধনের বিষপান করেছেন। পুলিশের সহায়তায় সাবিনাকে হাসপাতালে নেয়া হয়েছে। চিকিৎসার পর আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন:

বাসায় কেউ না থাকায় শিশুকে একাধিকবার ছাদে নিয়ে ধর্ষণ
গ্রিল ভেঙে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণ
ঘুমন্ত ৭ মাসের শিশু রেখে প্রেমিকের সঙ্গে উধাও গৃহবধূ

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জিআই স্বীকৃতি পেল টাঙ্গাইল শাড়িসহ ১৪ পণ্য 
টাঙ্গাইলে ব্যবসায়ীর ওপর হামলা-ছিনতাই, কিশোর গ্যাংকে ধরতে মরিয়া পুলিশ
পচা মাংস বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা
‘সংসদ সদস্য কোনো প্রার্থীর নির্বাচনী প্রচারণায় যেতে পারবেন না’
X
Fresh