logo
  • ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭

পঞ্চগড়ে ফেনসিডিলসহ আটক ২

Detained with, phencidyl, rtv news
ফেনসিডিলসহ আটক মাদক ব্যবসায়ী
পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ৫৪ বোতল ভারতীয় ফেনসিডিলসহ শাহাদাত হোসেন (৩৩) ও রবিউল ইসলাম (২৩) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

গতকাল শুক্রবার দুপুরে তাদের দুজনকে জেলহাজতে পাঠানো হয়।

এর আগে গতকাল বৃহস্পতিবার দিনগত রাতে উপজেলার ভজনপুর ইউনিয়নের ভুতিপুকুর গ্রাম থেকে ফেনসিডিলসহ তাদের আটক করা হয়।

জানা গেছে, আটক শাহাদাত হোসেন জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নেরে  ভুতিপুকুর গ্রামের খাদেম উদ্দিনের ছেলে এবং রবিউল ইসলাম একই এলাকার  শাহিনুর ইসলামের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিনগত রাতে ভজনপুর ইউনিয়নের ভুতিপুকুর এলাকায় খালের ব্রিজ নামক স্থানে রাস্তার ওপর মাদক ব্যবসায়ীরা মাদকদ্রব্য ও ফেনসিডিল বিক্রয়ের জন্য অবস্থান করছিল এ সময় তেতুলিয়া মডেল থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় গিয়ে উপস্থিত হয়। পরে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে চারজন মাদক ব্যবসায়ী পালানোর চেষ্টা করে।

এ সময় দুজনের কাছে থাকা পুরাতন বাজারের প্লাস্টিকের ব্যাগে থাকা ৫৪ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।তাদের মধ্যে দুইজন পালিয়ে যায়। তারা হলেন মাদক ব্যবসায়ী বাংলাবান্ধা ইউনিয়নের বাইনগজ গ্রামের জহির উদ্দিনের ছেলে ফারুক হোসেন (৩৮) ও ভুতিপুকুর গ্রামের নেদা ইসলামের ছেলে আব্দুল মালেক (২৮)। তাদের আটকের চেষ্টা চলছে বলে পুলিশ জানায়৷  

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে আরটিভি নিউজকে জানান, দিনগত রাতে ভারতীয় ফেনসিডিলসহ দুজনকে আটক করা হয়।বাকি পলাতক দুজনকে আটকের চেষ্টা চলছে।

জেবি

RTVPLUS