smc
logo
  • ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭

থানার পাশে দিনদুপুরে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই 

  যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৮:০৩ | আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৮:১৯
A bomb exploded near the police station at noon and snatched Tk 16 lakh
বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই 
যশোরে দিনদুপুরে বোমা বিস্ফোরণ ঘটিয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। তাও আবার যশোর কোতয়ালি থানা থেকে মাত্র ১০০ গজ দূরে। ছিনতাইকারীরা ১৭ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে গেছে। এ ঘটনায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এনামুল হক নামে এক ব্যক্তি আহত হয়েছেন। 

আজ মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বেলা তিনটার দিকে যশোর চৌরাস্তায় ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবিএল) সামনে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।  

যশোর কোতয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, বেলা তিনটার দিকে শহরের আগমনী মটরস’র মালিক ইকবাল হোসেনের ছোট ভাই এনামুল হক ইউসিবিএল ব্যাংকে ১৭ লাখ টাকা জমা দেয়ার জন্য আসেন। এসময় অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীরা তার গতিরোধ করে কাছ থাকা ব্যাগ নিয়ে টানাটানি করে। এক পর্যায়ে দুষ্কৃতিকারীরা এনামুল হককে পেটে ও দুই হাতে ছুরিকাঘাত করে কাছে থাকা ব্যাগ ছিনিয়ে নেয়। পরে সেখানে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। দুষ্কৃতিকারীদের গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক তারেক শামস জানান, এনামুলের শরীরে ছুরিকাঘাতে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। অবস্থা খারাপ হওয়ার কারণে আমরা তাকে ঢাকা স্থানান্তর করেছি।   

আহত এনামুল হক কোতয়ালী থানার বকচর এলাকার হাবিবুর রহমানের ছেলে।

আরও পড়ুন: ছাত্রকে পিটিয়ে আহত করায় মাদরাসাশিক্ষক গ্রেপ্তার

এসএস

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়