smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

গরু চুরির অভিযোগ এনে কোদাল দিয়ে কিশোরকে মাথা ন্যাড়া (ভিডিও)

  কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ২৬ সেপ্টেম্বর ২০২০, ২২:৪৪ | আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২০, ২২:৫২
The teenager was tortured by shaving his head for stealing cows
কিশোরকে গরু চুরির অভিযোগ এনে মাথা ন্যাড়া করছে প্রভাবশালী যুবক, ছবি: প্রতিনিধি
কক্সবাজারের উখিয়া উপজেলায় এক কিশোরকে গরু চুরির অভিযোগ এনে প্রথমে বেঁধে রেখে বেদম মারধরের পর মাথা ন্যাড়া করেছে এক প্রভাবশালী যুবক। মাথা ন্যাড়া ও নির্যাতন করার ছবি ও ভিডিও মোবাইল ফোনে ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় সে। এই কিশোরের নাম ছৈয়দ আহমদ (১৫)। সে উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের পশ্চিম সোনারপাড়া এলাকার জাকির হোসেনের ছেলে।

শুক্রবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজারের উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের পশ্চিম সোনারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 
এঘটনায় রাতভর নির্যাতনের পর আজ শনিবার সকালে মাথা ন্যাড়া করে তাকে ছেড়ে দেয়া হয়। অভিযুক্ত জালাল আহমদসহ ৪ জনকে আসামি করে উখিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন নির্যাতনের শিকার ছৈয়দ আহমদের বোন জোবাইদা বেগম।

জোবাইদা বেগম জানান, ‘স্থানীয় সামশুল আলমের ছেলে জালাল আহমদ বিনা অপরাধে আমার ভাই সৈয়দ আহমদকে সোনারপাড়া বাজার থেকে ধরে নিয়ে গরু চুরির অভিযোগ এনে ব্যাপক নির্যাতন করে। সারারাত বাড়ির উঠানে গাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে গলায় জুতার মালা পরিয়ে দিয়ে মাথা ন্যাড়া করে দেয়। পরে কোদাল দিয়ে মাথা ন্যাড়া করার নামে মাথায় আঘাত করে। এ ঘটনায় আমার ভাই জ্ঞান হারিয়ে ফেললে সকালে স্থানীয় ইউপি মেম্বার মোহাম্মদ রফিক ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে উখিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করে।’

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ রফিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘নির্যাতনের শিকার সৈয়দ আহমদ একজন ক্ষুদ্র দোকানদার। তাকে স্থানীয় জালাল আহমদ গরু চুরির অভিযোগে বাজার থেকে ধরে নিয়ে বেঁধে রাখে। খবর পেয়ে আমি নিজেই গিয়ে বিস্তারিত খোঁজ নিয়ে পুলিশকে তাৎক্ষণিক মৌখিকভাবে অবহিত করেছি।

অভিযুক্ত জালাল উদ্দিনের সাথে যোগাযোগের চেষ্টা করেও মোবাইল বন্ধ থাকায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

জানতে চাইলে উখিয়া থানার নবাগত ওসি মোহাম্মদ সন্জুর মোরশেদ আরটিভি নিউজকে জানান, ‘আমি সবেমাত্র থানায় যোগদান করেছি। অভিযোগটি আমার কাছে এখনও আসেনি। এ রকম অভিযোগ পেলে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

পি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়