• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ফুলের রশি দিয়ে গাড়ি টেনে ডিআইজিকে বিদায় দিলেন পুলিশ সদস্যরা 

স্টাফ রিপোর্টার, রাজশাহী

  ১৪ সেপ্টেম্বর ২০২০, ২৩:১১
ফুলের রশি দিয়ে গাড়ি টেনে ডিআইজিকে বিদায় দিলেন পুলিশ সদসরা 
ডিআইজিকে বিদায়ের বেলা

ফুল দিয়ে গাড়ি সাজিয়ে সেই গাড়িকে ফুলের রশি দিয়ে টেনে রাজশাহীর রেঞ্জ ডিআইজিকে বিদায় জানিয়েছেন পুলিশ সদসরা।

আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) রাজশাহীর রেঞ্জ ডিআইজি একেএম হাফিজ আক্তার তার সরকারি বাসভবন ছেড়েছেন। এ সময় পুলিশ সদস্যরা ফুলের রশি দিয়ে গাড়ি টেনে তাকে রাস্তায় তুলে দেন। ডিআইজির জিপটিকে ফুল দিয়ে সাজানোর পর দুটি রশি দিয়ে বেঁধে রশি দুটিকে গাঁদা ফুল দিয়ে সাজিয়ে গাড়ি টেনে তাকে রাস্তায় তুলে দেন।

ডিআইজির বিদায়ের সময় অন্যান্য পুলিশ কর্মকর্তারা আবেগাপ্লুত হয়ে ওঠেন। এর আগে বিদায়ী ডিআইজি তার বাংলোয় বিদায়ী সালাম ও শুভেচ্ছা গ্রহণ করেন। তার বিদায় বেলায় গাড়ির সামনের দিকে বাঁধা দুটি রশি গাঁদা ফুল দিয়ে সাজানো হয়েছিল। ডিআইজির জিপটিকেও সাজিয়ে দেয়া হয়েছিল ফুল দিয়ে।

এসময় তাকে শুভেচ্ছা জানান পুলিশের রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) টিএম মোজাহিদুল ইসলাম, রাজশাহী পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহসহ অনেকে।

গত ২ সেপ্টেম্বর এক প্রজ্ঞাপনে একেএম হাফিজ আক্তারকে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে। রাজশাহী রেঞ্জের ডিআইজি হওয়ার আগে তিনি রাজশাহী মহানগর পুলিশের কমিশনার ছিলেন।

এদিকে পুলিশের রাজশাহী রেঞ্জের নতুন উপমহাপরিদর্শক (ডিআইজি) আবদুল বাতেন তার নতুন কর্মস্থলে যোগ দিয়েছেন। সোমবার দুপুরে তিনি তার কার্যালয়ে যান।

এর আগে দুপুরেই তিনি ঢাকা থেকে রাজশাহী আসেন। এ সময় বিমানবন্দরে রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহ তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অফিসার্স মেসের সামনে তাকে সালাম জানানো হয়। এরপর ডিআইজি তার কার্যালয়ে যান।

এর আগে গত ২ সেপ্টেম্বর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে আবদুল বাতেনকে পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি হিসেবে পদায়ন করা হয়। এর আগে তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বান্দরবানের বিচ্ছিন্ন ঘটনায় টুরিস্ট খাতে প্রভাব পড়বে না : ডিআইজি টুরিস্ট
এক জনমে আর কত কষ্ট বাকি তোমার, লামিশার বাবাকে ডিআইজি
পুড়ে মারা গেলেন অতিরিক্ত ডিআইজির বুয়েটপড়ুয়া মেয়ে
ডিআইজি মিজানের ১৪ বছরের সাজা বহাল
X
Fresh