• ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
logo

বান্দরবানের বিচ্ছিন্ন ঘটনায় টুরিস্ট খাতে প্রভাব পড়বে না : ডিআইজি টুরিস্ট

আশুলিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ এপ্রিল ২০২৪, ২২:০২
ছবি : আরটিভি

বান্দরবানের বিচ্ছিন্ন ঘটনায় বাংলাদেশের টুরিস্ট খাতে কোনো ধরনের প্রভাব পরবে না বলে মন্তব্য করেছেন টুরিস্ট পুলিশের ডিআইজি মো. আবু কালাম সিদ্দিক।

শনিবার (৬ এপ্রিল) সাভারের আশুলিয়ার জামগড়া এলাকায় টুরিস্ট পুলিশের একটি জোনের কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করে তিনি এসব কথা বলেন।

ডিআইজি টুরিস্ট পুলিশ বলেন, পার্বত্য এলাকায় আমাদের যৌথ বাহিনী অপারেশন করছেন। এছাড়া নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এই বিচ্ছিন্ন ঘটনার কোনো ধরনের প্রভাব বাংলাদেশের টুরিস্ট খাতে কোনো ধরনের প্রভাব পড়বে না। আগামী পহেলা বৈশাখে আমাদের সব পুলিশ সুপারকে নির্দেশনা দেওয়া হয়েছে। পহেলা বৈশাখেও আমাদের পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এ সময় সাভার-আশুলিয়া টুরিস্ট পুলিশ জোনের ইনচার্জ মো. মনিরুল হক ডাবলু বলেন, সাভার-আশুলিয়া ও ধামরাই এই টুরিস্ট পুলিশ জোনের আওতায় থাকবে। আমরা পর্যটকদের নিরাপত্তার জন্য বদ্ধপরিকর।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা-সিলেট-ময়মনসিংহ ডিভিশনের অতিরিক্ত ডিআইজি আবু সুফিয়ান, ঢাকা রিজিয়নের পুলিশ সুপার মো. নাইমুল হক পিপিএম, ঢাকা জেলা টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (লিগ্যাল ও মিডিয়া) মো. বদরুল আলম মোল্লা, পিএসসি, ঢাকা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মামেনা আক্তার ও আশুলিয়া জোনের ইনচার্জ মো. মনিরুল হক ডাবলু।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আশুলিয়ায় পোশাক কারখানায় ভয়াবহ আগুন
আশুলিয়ায় রূপায়ণ স্বপ্ন নিবাস সমিতির পরিচিত সভা অনুষ্ঠিত
কর্মস্থলে ফেরার পথে আশুলিয়ায় ট্রাকচাপায় স্বামী-স্ত্রী নিহত
ভাড়া নিয়ে বাগবিতণ্ডা, যাত্রীদের পিটুনিতে চালক-হেলপার নিহত