logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭

বিয়ের আসর থেকে আ.লীগ নেতার মেয়েকে ছাত্রলীগ নেতার অপহরণ চেষ্টা

  পিরোজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ১২ সেপ্টেম্বর ২০২০, ২২:১৬ | আপডেট : ১২ সেপ্টেম্বর ২০২০, ২৩:৪৪
The BCL leader tried to abduct the daughter of the Awami League leader from the wedding party
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক
পিরোজপুর শহরে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির মেয়েকে বিয়ের আসর থেকে পিস্তল ও চাকু নিয়ে ফিল্মি কায়দায় বিয়ের আসর থেকে অপহরণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিকের বিরুদ্ধে। শুক্রবার (১১ সেপ্টেম্বর) বিকেলে শহরের শিক্ষা অফিস সড়কের পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেনের বাসায় এ ঘটনা ঘটে। 

শনিবার (১২ সেপ্টেম্বর) এ অভিযোগে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ তার সহযোগীদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে সদর থানায় লিখিত একটি অভিযোগ দিয়েছেন কনের বাবা।

পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কনের বাবা দেলোয়ার হোসেনের অভিযোগসহ প্রত্যক্ষদর্শীদের বিবরণে জানা যায়, শুক্রবার আছর নামাজের পর দেলোয়ার হোসেনের মেজ মেয়ের (২২) বিয়ের আকদ অনুষ্ঠান ছিল। বিকেলে জেলার ইন্দুরকানী উপজেলার বর ও আত্মীয়-স্বজন দেলোয়ারের বাড়িতে আসেন। আকদ অনুষ্ঠান শুরুর আগেই জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক কয়েকজন যুবককে নিয়ে বাড়িতে ঢুকে অনুষ্ঠান থেকে তার মেয়েকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় মেয়ে ফারহানা আক্তার আইভিকে জাপটে ধরে তার শ্লীলতাহানি ঘটায় এবং পিস্তল বের করে ভয় দেখায়। তখন উপস্থিত আত্মীয়-স্বজন ও প্রতিবেশিরা বাধা দিলে তারা মেয়েকে অপহরণ করতে না পেরে বরপক্ষকে নানা হুমকি দেয়। এ ঘটনার পর গ্রাম থেকে আসা বরপক্ষের লোকজন ভয়ে বিয়ে বন্ধ করে তারা চলে যান। এ সময় অনিরুজ্জামান অনিকের সাথে থাকা আব্দুল আলীম ও শাওন কনের বাবাকে হুমকি দিয়ে বলে, তার মেয়েকে আবুল কালামের ছেলে আব্দুল আলীম ছাড়া অন্য কারও সাথে বিয়ে দেয়া যাবে না। যদি বিয়ে দেয়া হয় বাসর ঘরে মেয়ের স্বামীকে হত্যা করে লাশ গুম করা হবে। তার মেয়েকে অপহরণ করে নিয়ে যাওয়া হবে। দেলোয়ার হোসেন তাৎক্ষণিক এই ঘটনাটি পিরোজপুর পৌর মেয়রসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দকে জানান। এরপর খবর পেয়ে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেয়েপক্ষকে অভয় দেয়ার চেষ্টা করেন। তারপরও দেলোয়ারের পরিবারকে ভয়-ভীতি দেখানো হচ্ছে।

অভিযোগের বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক অপহরণ চেষ্টার অভিযোগ অস্বীকার করে জানান, তিনি তার এক বন্ধুর জন্য পারিবারিকভাবে বিয়ের বিষয়ে কথা বলতে গিয়েছিলেন। কিন্তু তার রাজনৈতিক প্রতিপক্ষ বিষয়টি নিয়ে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। 

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন জানান, এ ঘটনায় ছাত্রলীগ সাধারণ সম্পাদক অনিক, আব্দুল আলীম ও শাওনসহ অজ্ঞাত ২০-২৫ জনকে আসামি করে শনিবার বিকেলে একটি লিখিত অভিযোগ থানায় জমা দেন।

লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে পিরোজপুর সদর থানার পরিদর্শক আব্দুস সোবাহান বলেন, ভারপ্রাপ্ত কর্মকর্তা বাইরে আছেন। থানায় এলে এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। 
পি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৬০৫৫৫ ২৭২০৭৩ ৫১৯৩
বিশ্ব ৩,৩৩,৪২,৯৬৫ ২,৪৬,৫৬,১৫৩ ১০,০২,৯৮৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়