• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

একটি শাড়ির জন্য!

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ সেপ্টেম্বর ২০২০, ১২:১৬
For a sari!
ফাইল ছবি

টাঙ্গাইলের নাগরপুরে শাড়ি পড়ার আবদার পূরণ না হওয়ায় মায়ের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে ষষ্ট শ্রেণির ছাত্রী ঝুমা আক্তার (১২)।

গতকাল শুক্রবার বিকেলে উপজেলার কাশাদহ গ্রামের নিজ বাড়িতে ঘরের ধন্নার সঙ্গে ওড়না প্যাঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি। ঝুমা আক্তার ওই গ্রামের মো.মতিয়ার রহমানের মেয়ে।

এলাকাবাসী ও তার পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর দুইটার দিকে ঝুমা তার নানা আ.ছালামের বাড়ি থেকে নিজ বাড়িতে আসে। এ সময় সে তার মায়ের কাছে পড়ার জন্য একটি শাড়ি চায়। মা তাকে শাড়ি দিতে অপরগতা প্রকাশ করে। এ নিয়ে ঝুমা তার মায়ের সঙ্গে কথা কাটাকাটি করে।

একপর্যায়ে মায়ের ওপর অভিমান করে নিজের রুমে চলে যায়। পরে মেয়ের কোনও সাড়া-শব্দ না পেয়ে ঝুমার রুমে চলে এসে মেয়েকে ঝুলান্ত অবস্থায় দেখতে পায় মা। তার চিৎকার শোনে আশপাশের লোকজন ছুটে আসে এবং মেয়েটিকে নামিয়ে দ্রুত নাগরপুর সদর হাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আকিব হোসেন তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যপারে নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলম চাঁদ জানান, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ময়নাতদন্তের জন্য তার মরদেহ আজ শনিবার সকালে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বেল পাড়া নিয়ে সংঘর্ষ, স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা
টাঙ্গাইলে আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের উপশাখা উদ্বোধন
টাঙ্গাইলে হিটস্ট্রোকে বৃদ্ধের মৃত্যু
টাঙ্গাইলে ৩ বাসকে জরিমানা
X
Fresh