• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ফের গ্যাস বের হচ্ছে নারায়ণগঞ্জের সেই মসজিদের সামনে (ভিডিও)

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ সেপ্টেম্বর ২০২০, ২১:০৯
Gas is coming out again in front of that mosque in Narayanganj
বাইতুস সালাত জামে মসজিদের সামনে গ্যাসের বুদ বুদ দেখতে এলাকাবাসীর ভিড়

নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিমতল্লার সেই বাইতুস সালাত জামে মসজিদের সামনের রাস্তায় দুটি স্থানে গ্যাস নির্গত হচ্ছে। শুক্রবার (১১ সেপ্টেম্বর) বিকেলের পর থেকে এলাকাবাসী গ্যাসের বুদ বুদ দেখেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরের পর গ্যাসের চাপ বেশি থাকায় বুদ বুদ হয়। পরে চাপ কমে গেলে তা আর দেখা যায়নি। ধারণা করা হচ্ছে, এখানেও লিকেজ রয়েছে।

এর আগে ৪ সেপ্টেম্বর ওই মসজিদে ভয়াবহ বিস্ফোরণের পর তিতাস তদন্ত দল মসজিদ ঘেঁষে যাওয়া গ্যাস লাইনে ৬টি লিকেজ পেয়েছিল। গতকাল বৃহস্পতিবার গ্যাস লাইনের সেই লিকেজ মেরামত করে তিতাস কর্তৃপক্ষ।

তিতাস গ্যাস নারায়ণগঞ্জ জোনের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) মফিজুল ইসলাম বলেন, এ ধরনের তথ্য আমরা এখনো পাইনি। তবে গ্যাস বের হয় কিনা সেটি চেক করতে আমরা এখনো মাটি ভরাট করিনি। যদি এরকম গ্যাস বের হয়ে থাকে তাহলে কাল মেরামত করে দেওয়া হবে।

উল্লেখ্য, গত ৪ সেপ্টেম্বর রাত পৌনে ৯টার দিকে ফতুল্লার পশ্চিমতল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে মসজিদের মুয়াজ্জিন, ইমাম, শিশু, শিক্ষার্থী, জেলা প্রশাসনের কর্মকর্তা ও ফটোসাংবাদিকসহ ৩৭ জন দগ্ধ হয়। যাদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়। এর মধ্যে বৃহস্পতিবার বিকেল পর্যন্ত ৩১ জনের মৃত্যু হয়েছে।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতের পাটনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৬
আজ ৩ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়
সোনাইমুড়িতে নতুন গ্যাস কূপের সন্ধান, খনন কাজ শুরু
যেসব এলাকায় বুধবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না 
X
Fresh