• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

চিৎকার দিয়ে কিশোর গ্যাংয়ের হাত থেকে বাঁচলো অর্ণব

হবিগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৪
Adolescent arrested in Habiganj
ফাইল ছবি

হবিগঞ্জ শহরে কলেজছাত্রকে অপহরণের সময় আন্তঃজেলা কিশোর গ্যাংয়ের চার সদস্যকে আটক করেছে পুলিশ। গতকাল সন্ধ্যা ছয়টার দিকে শহরের তিনকোনা পুকুরপাড় এলাকার শিক্ষা অফিসের সামনের একটি টমটম থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো, আন্তঃজেলা কিশোর গ্যাংয়ের সদস্য শহরের চিড়াকান্দির বাসিদা অসীম কুমার দাসের ছেলে অনুপ কুমার দাস (১৭), সুখচর গ্রামের বাসিন্দা ধীরেন্দ্র দাসের ছেলে দৃশ্য দাস (১৯), শহরতলীর উমেদরগ গ্রামের যশো রায়ের ছেলে অপু রায় (১৭) ও শহরের বাণিজ্যিক এলাকার সজিব বণিকের ছেলে জয় বণিক (১৭)।

পুলিশ জানায়, ঢাকা ক্যান্টনমেন্ট কলেজের ছাত্র শহরের রিচি আইড়া কোনা গ্রামের বাসিন্দা ডা. গোপাল আচার্যায়ের ছেলে অর্ণব আচার্য (১৭) বাড়ি যাওয়ার উদ্দেশে শহরের কলাপাতা রেস্টুরেন্টের সামনে দাঁড়িয়েছিল। এসময় উল্লেখিত আটককৃতরা অর্ণবকে মারধর করে একটি টমটমে করে নিয়ে যায়।

আরও পড়ুন: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে প্রায় ১৫ কিলোমিটার যানজট

তারা টমটমে অর্ণবকে মারধরসহ জোরজবদস্তি করতে থাকে। তিনকোনা পুকুরপাড় এলাকায় টমটমটি পৌঁছালে অর্ণবের চিৎকার শুনে ডিবির এসআই আজাদুর রহমান আজাদের বিষয়টি সন্দেহ হয়। তিনি সদর থানায় খবর দেন। পরে এসআই হারুন আল রশিদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অর্ণবকে উদ্ধার করে। উল্লেখিত চারজনকে আটক করে থানায় নিয়ে যান। এ সময় অন্যরা পালিয়ে যান।

ভিকটিম অর্ণব জানান, আটককৃতরা আমার বন্ধু। কিছুদিন আগে একটি বিয়ের অনুষ্ঠানে তাদের সঙ্গে আমার কথা কাটাকাটি হয়েছিল। পরে বিষয়টি স্থানীয়ভাবে সমাধানও করা হয়। তাই সূত্র ধরে বৃহস্পতিবার তাকে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

সদর মডেল থানার ওসি (তদন্ত) ফেরদৌস জানান, বিষয়টি পুলিশ গভীরভাবে খতিয়ে দেখছে। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিএসসিসির ময়লার গাড়িচাপায় কিশোর নিহত
টাঙ্গাইলে ব্যবসায়ীর ওপর হামলা-ছিনতাই, কিশোর গ্যাংকে ধরতে মরিয়া পুলিশ
ঘরে বসে টেলিস্কোপ তৈরি করল কিশোর ফারাবী 
পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু
X
Fresh