logo
  • ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ৪ আশ্বিন ১৪২৭

ছেলের বউকে নির্যাতনের ভিডিও ফেসবুকে ভাইরাল, আটক শাশুড়ি 

  পিরোজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ০৬ সেপ্টেম্বর ২০২০, ১৭:৫৯
Scene of torture.
নির্যাতনের দৃশ্য।
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় শ্বশুর-শাশুড়ি কর্তৃক ছেলের বউ তানজিলা বেগমকে (২৬) নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে অভিযুক্ত শাশুড়ি আলেয়া বেগমকে (৪৫) আটক করে মঠবাড়িয়া থানা পুলিশ।

শনিবার (৫ সেপ্টেম্বর) রাতে এ বিষয়ে আহত গৃহবধূ তানজিলা বেগমের বাবা ছিদ্দিক মীর বাদী হয়ে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করেন। সেই রাতেই তাকে আটক করা হয়। 

নির্যাতিত তানজিলা বেগম মঠবাড়িয়া উপজেলার আমারগাছিয়া ইউনিয়নের মানিকখালী গ্রামের সৌদি আরব প্রবাসী নাসির উদ্দিন মুন্সির স্ত্রী।

আহত গৃহবধূর বাবা ছিদ্দিক মীর জানান, গত বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) তার মেয়ের সঙ্গে পারিবারিক একটি বিষয় নিয়ে তার শাশুড়ি আলেয়া বেগমের সাথে কথা কাটাকাটি হয়। এ সময় তার মেয়ের শ্বশুর ধলু মুন্সি তার মেয়েকে ঘরের সামনের উঠানে ছুড়ে মারে এবং শ্বশুর, শাশুড়ি ও চাচা শ্বশুর মিলে তার ওপর নির্যাতন চালায়। এ ঘটনা তার ৮ বছরের নাতি নারগিস মোবাইলে ভিডিও ধারণ করে। পরে বিষয়টি তিনি জানতে পেরে শ্বশুর বাড়ি থেকে তার আহত মেয়েকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা হাসপাতালে ভর্তি করেন। রাতেই নির্যাতিতার বাবা বাদী হয়ে তানজিলার শ্বশুর ধলু মুন্সি, শাশুড়ি আলেয়া বেগম ও চাচা শ্বশুর নূর মোহাম্মদকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামান বলেন, নির্যাতনের স্বীকার গৃহবধূ তানজিলার বাবা ছিদ্দিক মীর তিনজনকে অভিযুক্ত করে শনিবার রাতেই মামলা করেন। রাতেই মামলার আসামি আলেয়া বেগমকে অভিযান চালিয়ে আটক করা হয়। অন্য আসামিদের আটকের চেষ্টা চলছে।

এসএ/জিএ  

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়