• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ছাত্র মানবিকের চিকিৎসক সার্জারির!

স্টাফ রিপোর্টার,  পটুয়াখালী, আরটিভি নিউজ

  ০১ সেপ্টেম্বর ২০২০, ১৭:২৬
Detained doctor's eye
আটক ভুয়া চিকিৎসক নয়ন

মানবিক বিভাগে লেখাপড়া করেও অপু কুমার ওরফে নয়ন (৩০) নিজেকে বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে পরিচয় দিয়েছেন। এলাকার মানুষদের চিকিৎসা দিচ্ছেন বিভিন্ন ধরনের জটিল ও কঠিন রোগের। এতে প্রতারিত হচ্ছেন গ্রামের সহজ-সরল মানুষগুলো।

এ ঘটনা পটুয়াখালী জেলার বাউফল উপজেলার কাশিপুর বাজার এলাকায়। এই প্রতারণার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে গেল ৩০ আগস্ট বাউফলের কাশিপুর বাজার থেকে অপু কুমার ওরফে নয়নকে আটক করে।

এ সময় তার কাছ থেকে ভিজিটিং কার্ড, চিকিৎসা ব্যবস্থাপত্রের প্যাড এবং সার্জারি করার উপকরণ উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামি অপু কুমার ওরফে নয়ন তার অপরাধের কথা র‌্যাবের কাছে স্বীকার করে। অপু কুমার ওরফে নয়ন বাউফল উপজেলার মহাশ্রাদ্দি এলাকার অভিনাষ চন্দ্র শীলের ছেলে।

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. ইফতেখারুজ্জামান আরটিভি নিউজকে জানান, ধৃত অনু কুমার ওরফে নয়ন চিকিৎসাশাস্ত্রে লেখাপড়া না করেও নিজেকে বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে এলাকার মানুষের সঙ্গে প্রতারণা করে আসছে দীর্ঘদিন ধরে।

তাই সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়। পটুয়াখালীর আড়াইশ’ শয্যাবিশিষ্ট হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো. মাজহারুল ইসলাম জনি অপু কুমার নয়নকে ভুয়া ডাক্তার হিসেবে আখ্যায়িত করেন। আটককৃত ভুয়া ডাক্তার অপুকে বাউফল থানায় হস্তান্তর এবং এ ঘটনায় মামলা দায়ের করেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্লাস্টিক সার্জারি করে বিপাকে এষা
আহত আ.লীগ নেতাকে চিকিৎসা দিতে দেরি করায় ডাক্তারকে মারধর
মুনিয়া খান ন্যাশনাল মেডিকেলে পড়েছেন কি না জানালেন অধ্যক্ষ
ফের হাসপাতালে শিক্ষার্থীর মৃত্যু, আটক ৪ ডাক্তার
X
Fresh