• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

জামালপুরে ঘুমন্ত দম্পতির ওপর অ্যাসিড নিক্ষেপ

জামালপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩১ আগস্ট ২০২০, ১৩:২৫
Throwing acid on a sleeping couple in Jamalpur
ফাইল ছবি

জামালপুর সদর উপজেলায় ঘুমন্ত দম্পতির ওপর অ্যাসিড নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে। গেল শনিবার মধ্যরাতে উপজেলার দিকপাইত ইউনিয়নের গোপীনাথপুর হাঁটুভাঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে।

অ্যাসিড দগ্ধরা হলেন- কৃষক মামুনুর রশীদ বাবলু (৫৫) ও তার স্ত্রী আমেনা বেগম (৪৭)।

তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে জামালপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়।

ভুক্তভোগী দম্পতির পরিবারের সদস্যদের বরাত দিয়ে নারায়ণপুর তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক (ইনচার্জ) মো. আব্দুল লতিফ মিয়া আরটিভি নিউজকে জানান, প্রতি রাতের মতো গরুর খামার পাহারা দিতে কৃষক মামুনুর রশীদ বাবলু ও তার স্ত্রী আমেনা বেগম মাচার ওপর ঘুমিয়ে ছিলেন। ঘটনার দিন রাত আনুমানিক আড়াইটার দিকে কে বা কারা তাদের ওপর অ্যাসিড নিক্ষেপ করে। এতে স্বামী-স্ত্রী উভয়েই দগ্ধ হন। এ সময় তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসে। পরে তাদেরকে জামালপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর দগ্ধ স্বামী-স্ত্রীর অবস্থার অবনতি হলে গতকাল রোববার বিকেল চারটার দিকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়।

পুলিশ পরিদর্শক (ইনচার্জ) মো. আব্দুল লতিফ মিয়া আরও জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। সেখান থেকে অ্যাসিডে পোড়া মশারি, বিছানার চাদর, কিছু কাপড় ও অন্যান্য আলামত সংগ্রহ করেছি। এ বিষয়ে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

স্থানীয়রা জানিয়েছেন জমিসংক্রান্ত বিরোধের জেরে এই ঘটনা ঘটতে পারে।

আরও পড়ুন

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী লাপাত্তা
স্ত্রী শ্রীময়ীকে নিয়ে দুশ্চিন্তায় অভিনেতা কাঞ্চন মল্লিক
ঘুমের ওষুধ খাইয়ে স্বামীর গোপনাঙ্গ কাটলেন প্রথম স্ত্রী
ষষ্ঠ ও সপ্তম স্ত্রীর কাড়াকাড়িতে পালিয়ে বাঁচলেন তরিকুল
X
Fresh