• ঢাকা বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

২০ হাজার পিস ইয়াবাসহ তিনজন গ্রেপ্তার, মাইক্রোবাস জব্দ

স্টাফ রিপোর্টার, কুমিল্লা

  ১৯ আগস্ট ২০২০, ১৫:৪৭
Three arrested with 20,000 pieces of yaba, microbus seized
কুমিল্লা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা দাউদকান্দির টোল প্লাজা থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় স্বামী-স্ত্রীসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় জব্দ করা হয় একটি মোইক্রোবাস।

মঙ্গলবার বিকেলে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সূত্রে অভিযান চালিয়ে তাদের ইয়াবাসহ গ্রেপ্তার করেন। আজ বুধবার (১৯ আগস্ট) সকালে জেলা পুলিশ সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সৈয়দ নরুল ইসলাম এসব তথ্য জানান।

তিনি জানান, কক্সবাজার থেকে মাইক্রোবাসে করে ইয়াবা ঢাকায় যাচ্ছে এমন খবরের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ দাউদকান্দির টোলপ্লাজায় অবস্থান নেয়। পরে মাইক্রোবাসটি আটক করে তল্লাশি চালালে মাইক্রোবাসে থাকা কাটুন উদ্ধার করে। কার্টুন থেকে ৬০ লাখ টাকা মূল্যের ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে এবং স্বামী-স্ত্রীসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- নোয়াখালী জেলার চাটখিল উপজেলার রুদ্র রামপুর গ্রামের ইমাম, তার স্ত্রী সোনিয়া এবং লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার মাহবুবুল আলম। তাদের আদালতে পাঠানো হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আজিম উল আহসান, অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী, অতিরিক্ত পুলিশ সুপার মো. তানভীর সালেহীন ইমন, অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজমুল হাসান।

আরও পড়ুন : ব্যবসায়ীকে কুপিয়ে হত্যায় দুই ভাইয়ের যাবজ্জীবন

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধামরাইয়ে উপজেলা নির্বাচন অফিসারকে প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন 
শিক্ষকের বাসায় চুরি, ফিটনেস প্রশিক্ষক ও ইয়াবা বিক্রেতা গ্রেপ্তার
চলতি মাসে তাপপ্রবাহ ও ঝড়-বৃষ্টি নিয়ে যা জানা গেল
আমাদের ভেতর একতা নেই: ওমর সানী
X
Fresh