• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

যুবলীগ থেকে বহিষ্কার ডিজে শাকিল

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

  ১৪ আগস্ট ২০২০, ০৮:৪৫
DJ Shakil
ডিজে শাকিল। ফাইল ছবি।

১২শ' কোটি টাকা প্রতারণার দায়ে বগুড়া ডিবি পুলিশের হাতে আটকের একদিন পর রিশান গ্রুপের চেয়ারম্যান ও সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা যুবলীগের সহ-সভাপতি ডিজে শাকিলকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাতে জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের নীতি ও আদর্শ পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে তাড়াশ উপজেলা যুবলীগের সহ-সভাপতি ডিজে শাকিলকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা পরিষদের সামনে রিশান গ্রুপ নামে একটি বিশাল অফিস স্থাপন প্রতারণার ফাঁদ পাতে যুবলীগ নেতা রাব্বি শাকিল ওরফে ডি জে শাকিল। সরকারি বিভিন্ন দপ্তরে চাকরি এবং ব্যাংক লোন পাইয়ে দেয়ার কথা বলে সাধারণ মানুষ এর কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে। ভুক্তভোগীদের দিয়েছে জাল নিয়োগ পত্র ও জাল চেক। তার প্রতারণার ফাঁদে পড়ে নিঃস্ব হয়েছে অনেক মানুষ। বুধবার (১২ আগস্ট) বিকেলে ওই কার্যালয় থেকে ডিজে শাকিলসহ তিনজনকে গ্রেফতার করে বগুড়া গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কার্যালয় থেকে ১২’শ এক কোটি বাহাত্তর লক্ষ ১০ হাজার টাকার ভুয়া চেক, সামরিক বাহিনীর ভুয়া নিয়োগপত্র, বিভিন্ন গণমাধ্যমের ভুয়া পরিচয়পত্রসহ জালিয়াতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার হয়। তাদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় প্রতারণা ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। এ ঘটনার একদিন পর তাকে যুবলীগ থেকে বহিষ্কার করা হলো।

আরও পড়ুন: যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে সংঘর্ষে তিন কিশোর নিহত

জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুবলীগ নেতার চোখ উপড়ে ফেলল দুর্বৃত্তরা
অভিযুক্ত শিক্ষককে অব্যাহতি, সহপাঠীকে সাময়িক বহিষ্কার
সেই ঘটনা নিয়ে অবশেষে মুখ খুললেন যুবলীগের চেয়ারম্যান
শৃঙ্খলা ভঙ্গের দায়ে শাবিপ্রবিতে হল থেকে বহিষ্কার ৮ শিক্ষার্থী
X
Fresh